1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :

মানসী প্রকৃতির আজ জন্মদিন

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  সময়ের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করছেন তিনি৷ এ অভিনেত্রী ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে। এদিকে, আজ প্রকৃতির (১০ জুন) জন্মদিন। আজকের দিনে তিনি পাবনায় নানু বাড়ি জন্মগ্রহণ করেন। তবে বেড়ে উঠেছেন বগুড়া ও খুলনায়। জীবনের বিশেষ দিনটি পরিবারের সঙ্গে কাটছে তার৷ তবে বিশেষ এই দিনে তিনি পেলেন বিশেষ একটি উপহার। জন্মদিন উপলক্ষে পেলেন ‘আদুরি’ নামের নতুন একটি সিনেমা। চলতি সপ্তাহে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন তিনি। তার আগে অংশ নিয়েছিলেন ফটোশুটে। প্রকৃতির বিশেষ দিনে প্রকাশ্যে সিনেমাটির ফাস্ট লুক। সিনেমাটি পরিচালনা করছেন আবু তাওহীদ হিরণ। সিনেমাতে একটি নেতিবাচক চরিত্রে দেখা যাবে হাস্যোজ্জ্বল এই অভিনেত্রীকে। চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং বলে জানিয়েছেন তিনি। এ ধরনের চরিত্রে নাটকে কাজ করলেও সিনেমায় প্রথম। তাই প্রস্তুতি নিয়েই এর শুটিংয়ে অংশ নিবেন তিনি।

প্রকৃতি বলেন, সবার ভালোবাসায় আজ এতদূর এসেছি। অনেক ভালো করছি সেটা বলব না, তবে প্রতিনিয়ত আমি শিখছি। নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে মেলে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। কতটুকু পারছি তা দর্শক ভালো বলতে পারবেন। তবে আমি চেষ্টা করছি।

বিশেষ দিন নিয়ে তিনি বলেন, জন্মদিনের প্রথম প্রহর থেকেই শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছি। সবার ভালোবাসা নিয়েই আগামী দিনগুলো পার করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আপনাদের ভালোবাসায় রাখবেন। বেশি বেশি বাংলা নাটক দেখবেন।

শুরুতে কাজের সুযোগ পেলেও ভালো নির্মাতা কিংবা সহশিল্পী মিলত না। তবে হতাশ না হয়ে নানা বাধা বিপত্তি পেরিয়ে এগিয়ে যান তিনি। কারণ, তিনি আত্মবিশ্বাসী ছিলেন একদিন ঠিকই তার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারবেন। দেরিতে হলেও লক্ষে পৌঁছাতে পেরেছেন তিনি। অভিনয়ের দ্যুতি ছড়িয়ে নিজের একটা জায়গা পাকা করে নিয়েছেন। সাবলীল অভিনয় দিয়ে এরই মধ্যে পরিচিতি ও জনপ্রিয়তায় সমসাময়িকদের অনেককে ছাড়িয়ে গেছেন।

প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমা ‘যন্ত্রণা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। অচিরেই সিনেমা দুটি মুক্তি পাবে। আর ছোট পর্দার ব্যস্ততাতো আছেই। গেল ঈদের মতো আসন্ন কোরবানির ঈদেও দেড় ডজন নাটকে দেখা যাবে তাকে। প্রতিটি চরিত্রে ভিন্ন ভাবে হাজির হবেন বলে জানিয়েছেন লাস্যময়ী প্রকৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park