1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

বিশ্ব বাবা দিবসে ৩০% মূল্য ছাড় দিলো বিশ্বরঙ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৫২ বার পঠিত

লাইফস্টাইল ডেস্কঃ  বিংশ শতাব্দীর প্রথম দিক থেকে বাবা দিবস পালন শুরু হয়। আসলে মায়েদের পাশাপাশি বাবারাও যে তাদের সন্তানের প্রতি দায়িত্বশীল – এটা বোঝানোর জন্যই এই দিবসটি পালন করা হয়ে থাকে। আপাত দৃষ্টিতে অনেকের কাছেই মা দিবস বা বাবা দিবস পালনের বিষয়টি খুব একটা গুরুত্ব পায় না। তাই বলে এ ধরনের দিবসগুলো একেবারেই যে অপ্রয়োজনীয়, তেমনটা কিন্তু মোটেও বলা যাবে না। সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম।

মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি। এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়। বাবা দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে বাবাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানানোর। ১৮ জুন ২০২৩ বিশ্ব বাবা দিবস। সকল উৎসব পার্বনে বিশ্বরঙ এর থাকে বিশেষ বিশেষ আয়োজন, তেমনি বিশ্ব বাবা দিবসে বিশ্বের সকল বাবাকে শ্রদ্ধা জানাতে বিশ্বরঙ-এ রয়েছে বিশেষ ছাড়, অনলাইন ও যে কোন শোরুম থেকে পোশাক কিনলেই পাচ্ছেন ৩০% মূল্য ছাড়।

বিশ্ব বাবা দিবস উপলক্ষে পাঞ্জাবী, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ। আর গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সূতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়। আর পোশাক গুলোতে উজ্জল রং এর পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসাবে এসেছে টাইডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.website এই ওয়েব পেইজটি এবং BISHWORANG ফেইজবুক পেইজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি । প্রয়োজনে যোগাযোগ করুন বিশ্বরঙ এর কাস্টমার কেয়ারে ০১৮১৯-২৫৭৭৬৮, ০১৭৩০০৬৮০২৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park