1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :

সোনারগাঁওয়ে গরু দেখতে এসে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৭২৭ বার পঠিত

মোঃ জামিল হোসেন,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আসন্ন ঈদুল আজহায় কুরবানির জন্য গরু দেখতে খামারির বাড়িতে এসে খামারিকে না পেয়ে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ জুন) সকালে সোনারগাঁ থানা পুলিশকে মোগরাপাড়া ইউনিয়নের পাঁচপীর দরগা এলাকার ভুক্তভোগী মোসা: হনুফা বেগম বলেন, গরুর দালাল মৃত হাছন মিয়ার ছেলে তারা মিয়া ওরফে টুকুন গত ৪ জুন সকাল ১১ ঘটিকায় আমার ভাড়াটিয়া বাসায় বাড়ির মালিকের খামারে গরু দেখতে আসে। বাড়ির মালিক বাসায় না থাকার কারনে বিবাদী চতুরতার সাথে খামারের চাবি খুঁজে আনার নামে আমার উপর ঝাপিয়ে পরে। আমি বাঁধা দিলে আমার উপর ক্ষিপ্ত হয়ে এলোপাতারী মারপিট করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে আমার ডাকচিৎকারে বাড়ির মালিক খামারি গিয়াস উদ্দিন ও আশেপাশের লোকজন আসলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান করে চলে যায়।

এই বিষয়ে বাড়ির মালিক খামারি গিয়াস উদ্দিন বলেন, তারা মিয়া এই এলাকার নামকরা দুষ্টু চরিত্রের লোক।আমি বাঁধা দেয়ায় আমাকেও মারধর করেছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য এসআই ইমরান কে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park