1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

সাংবাদিক নাদিম হত্যায়।বাবুকে প্রধান আসামি করে ৪৭ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

সালাউদ্দি আহাম্মেদ,জামালপুর জেলা প্রতিনিধিঃ-

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় বকশীগঞ্জ সদর উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নামে মামলা হয়েছে। এছাড়াও অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।

আজ শনিবার (১৭ জুন) দুপুরে বকশীগঞ্জ থানায় নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম মামলাটি দায়ের করেন। তিনি জানান, মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।
এর আগে গত বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছলে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এই ঘটনায় পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া এলাকার মমতাজ উদ্দিন নামের এক ব্যক্তির বাড়ি থেকে বাবু চেয়ারম্যানসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।
বাবুকে আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, র‌্যাব-১৪ ও র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার নেতৃত্বে বাবুকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park