1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :

ধামইরহাটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৭০ বার পঠিত

নুরুল ইসলাম ফারহান,নওগাঁ জেলাঃ-

নওগাঁর ধামইরহাটে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত করা হয়েছে।

শুক্রবার (২৩ জুন ) বিকাল ৪টায় দিবসটি উপলক্ষ্যে উপজেলার জনবহুল আমাইতাড়া মোড়ে এক আলোচনা সভায় আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপি। বক্তব্যে এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল।
জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। প্রতিষ্ঠার পর থেকে এ ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন এবং বাংলাদেশের সব উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগ।

তিনি এও বলেন, দলের নেতাকর্মীদের মেধা, পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় আওয়ামী লীগ আরও গতিশীল হবে এবং বাংলাদেশ এগিয়ে যাবে। বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে।ভবিষ্যতে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের সুখী-সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তমা আকতার, দপ্তর সম্পাদক মো. আব্দুল হাকিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আবু সুফিয়ান হোসাইন, সাধারণ সম্পাদক মো. আহসান হাবীব পান্নু, এম এম কলেজ ছাত্রলীগ সভাপতি সৌরভ বাবু ও সাধারণ সম্পাদক সুমন বাবুসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বিন্দু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park