1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :

ঈদের সাত দিন বৈশাখী টিভির পর্দায় বিশেষ অনুষ্ঠানমালা

  • আপডেট সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৮৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  ঈদুল আজহা উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে মোট ২০টি নাটক,৭টি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান এবং বিশেষ কমেডি শো ফানি মোমেন্ট, নাটকের গানসহ নানা আয়োজন। বিশেষ সংগীতানুষ্ঠানগুলোর মধ্যে ঈদের ৭দিন সকাল ৮.১৫ মিনিটে প্রচার হবে বৈশাখীর ‘সকালের গান’। লিটু সোলায়মানের প্রযোজনায় অংশ নেবেন তিমির নন্দী, অনিমা রায়, অলোক সেন, ইউসুফ আহমেদ খান, চম্পা বনিক, হৈমন্তী রক্ষিত ও শবনম প্রিয়াংকা। ঈদের ৭দিন সকাল ১১.০০ টায় প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এ অনুষ্ঠানে অংশ নেবেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী, কামরুজ্জামান রাব্বী ও দিপা, কর্ণিয়া ও তার দল, আশিক ও সাদিয়া লিজা, আরিফিন রুমী ও তার দল, আতিক হাসান ও প্রিয়াংকা বিশ্বাস এবং শারমিন, মিতু ও ডলি মণ্ডল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল, তাসনুভা মোহনা, ইশরাত জাহান জুঁই ও তমা রসিদ। শাহ্ আলমের প্রযোজনায় এবং চিত্রনায়িকা তানহা তাসনিয়ার উপস্থাপনায় ঈদের ৭ দিন দুপুর ১.০০ টায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। ঈদের ৭ দিন বিকাল ৫.১৫ মিনিটে প্রচার হবে ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’। পরিকল্পনা,পরিচালনা ও উপস্থাপনা এইচ এম বরকতুলাহ।

৭টি সিনেমার মধ্যে এফ আই মানিকের পরিচালনায় ‘পিতা মাতার আমানত’,সাফি ইকবালের পরিচালনায় ‘সাত খুন মাফ’,রাজু চৌধুরীর পরিচালনায় ‘আমার মা আমার অহঙ্কার’, অনন্য মামুনের পরিচালনায় ‘ভালোবাসার গল্প’, কাজী হায়াতের পরিচালনায়‘লুটতরাজ’ শাহাদত হোসেন লিটনের পরিচালনায় ‘বাপ বড় না শ্বশুর বড়’, মালেক আফসারীর পরিচালনায় ‘আমি জেল থেকে বলছি’।

নাটকগুলোর মধ্যে ৮টি একক, এবং ৭ পর্বের ৫টি ধারাবাহিক এবং ৮টি মেগা নাটক। একক নাটকগুলো হলো ‘হকার ভাই’, ‘কন্ট্র্যাক্ট ম্যারিজ—২’,‘প্রি হানিমুন’,‘লাভ ইউ ম্যাডাম’,‘আই এম ডিভোর্সড’, ‘বেওয়ারিশ’, ‘সুইচ’। ঈদের ৫টি ৭ পর্বের ধারাবাহিক হলো ‘ভাগ্যবিবি’,‘পরিবানু’, ‘হাবুর স্কলারশিপ—২’, ‘গার্লফ্রেন্ডের ঈদ শপিং’, ‘বিজয়ের গল্প’।

ঈদ অনুষ্ঠানমালায় প্রতিদিন রাত ১১.৩৫ মিনিট থেকে প্রচার হবে ৭টি মেগা নাটক। নাটকগুলো হলো— ‘কোরবানীর বিরাট হাট’, ‘হাই প্রেশার’, ‘বদরুদ্দীন এখন বদরুদ্দী থ্রি’, ‘সুন্দরী বাঈদ,‘লাকী ভাই লিঃ’ ও ‘সিনেম্যাটিক’।

এসব নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহিদ হাসান, অপূর্ব, রাশেদ সীমান্ত, তানজিকা আমিন, মৌসুমী হামিদ, কেয়া পায়েল, তানজিন তিশা, শহীদুজ্জামান সেলিম, তৌসিফ, ডা. এজাজ. শামীম জামান, মীর সাব্বির, জাকিয়া বারী মম, আ খ ম হাসান, আনিসুর রহমান মিলন, বাঁধন, প্রভা,তাসনিয়া ফারিন, ফারিয়া শাহরিন, জোভান, ফারহান, নিলয়, হিমি, নাদিয়া নদীসহ সময়ের জসপ্রিয় তারকা।

ঈদ আয়োজন নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, বিনোদনপ্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন। বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। সবশেষে বৈশাখী টিভির শুভানুধায়ী,বিজ্ঞাপনদাতা, কেবল অপারেটরসহ অগনিত দর্শককে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা। ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park