1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :

নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে সচেতন মূলক অনুষ্ঠানের আয়োজন

  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১১১ বার পঠিত

আরিফ মিয়া, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির উদ্যোগে স্থানীয় বাড়ির মালিকদের ও এলাকাবাসী ব্যক্তিবর্গদের নিয়ে আলোচনাসভা ও সচেতনতা মূলক অনুষ্ঠানের আয়োজন করেন।

শনিবার ২২ শে জুলাই সন্ধ্যায় নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় সচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনসাধারণের ডেঙ্গু রোগ থেকে রক্ষার জন্য নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি ও বাংলাদেশ পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে এবং এলাকার স্থানীয় বাড়ির মালিকদের সঙ্গে সচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত করেন।

এ সময় নাসিক ৬ নং ওয়াড কাউন্সিলর মতিউর রহমান মতি আলোচনা সভায় বলেন, মশার উপদ্রব থেকে সুরক্ষিত থাকতে হলে আপনাদের বাড়ির আশেপাশের পুকুর অথবা খালে ময়লা আবর্জনা ফেলবেন না, এতে করে মশার উপদ্রব বারে। ডেঙ্গু রোগের জন্য ইতিমধ্যে আমরা মশার স্প্রে দেওয়া শুরু করেছি। আমাদের এলাকায় যত মসজিদ-মাদ্রাসা আসে সকল জায়গায় আমরা লিফলেট এর মাধ্যমে জানিয়ে দিয়েছি যে আপনার বাড়ির আশেপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখেন মশার উপদ্রব যাতে না বাড়ে। ৬ নং ওয়ার্ডের প্রতিটি বাড়ির আশেপাশে আমরা মশার স্প্রে দিচ্ছি। ৬ নং ওয়ার্ড বাসিকে সুস্থ সুরক্ষিত রাখার জন্য। আপনারা অযথা ঘরের মধ্যে অনেকের ড্রামের মধ্যে ময়লা রাখেন এরকম ময়লা জমিয়ে না রেখে পরিচ্ছন্নকর্মী আসলে ময়লা দিয়ে দিন।
এসময় উপস্থিত ছিলেন,৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, বাংলাদেশ পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তারা, স্বেচ্ছাসেবকলীগের পদপ্রার্থী মানিক মাস্টার ও ৬ নং ওয়ার্ডের বাড়ির মালিকরা সহ এলাকার গন্যমান্য ব্যক্তি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park