1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

নীলফামারীর ডোমারে ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে বানিজ‍্য

  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ২৪৬ বার পঠিত

আব্দুর রশিদ, নীলফামারীঃ-

নীলফামারীর ডোমারে ৪র্থ শ্রেণীর কর্মচারী পদে নিয়োগ বানিজ‍্যের অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, নীলফামারীর ডোমার উপজেলার কেতকিবাড়ী ইউনিয়নের চাঁদখানা বোদাপাড়া নিম্ন মাধ্যমিক বিদ‍্যালয়ে ৪র্থ শ্রেণীর কর্মচারীর চারটি পদে গত ১৫/০২/২০২৩ ইং তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়।
পদ চারটি হল অফিস সহায়ক (একজন), নিরাপত্তাকর্মী (একজন), নৈশ‍্য প্রহরী (একজন) ও আয়া পদে (একজন)।
এই চারটি পদে মোট ৩১ জন প্রার্থী আবেদন করেন।
অভিযোগকারী অফিস সহায়ক পদে আবেদনকারী মোছা. রত্না বেগম বলেন, বিদ‍্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষক আমার নিকট ১২ লাখ টাকা চেয়েছে কিন্তু আমি চার লাখ টাকা দিয়েছি তারপর তারা আমাকে ভুয়াভাবে সাজানো একই পদে আরো তিনজনের নাম দিয়ে প্রবেশ পত্র দেয়। নাম তিনটি হল মোছা. তাছরিন জাহান, মিমমা আকতার ও শিলা আকতার। একইভাবে অন‍্য তিনটি পদেও প্রার্থী সাজিয়ে রেখেছে। আমরা উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে আবেদন করেছি বিষয়টি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে নিয়োগটি স্থগিত করে পুনরায় স্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগটি দেয়া হউক।
এ বিষয়ে নিয়োগ বোর্ডের সদস্য ও প্রতিষ্ঠানটির সহকারি মৌলভী শিক্ষক আব্দুস সাত্তার বলেন, সভাপতি নিয়োগের জন্য টাকা নিয়েছে এটি আমিও জানি তারা বলেছে শিক্ষা অফিস থেকে বিভিন্ন জায়গায় নাকি টাকা দিতে হয়। কিন্তু টাকা নিয়ে নিয়োগ না দেয়ার জন্য আমি বলি এবং আমি কালকে নিয়োগে কোন জায়গায় স্বাক্ষর দিব না আমি নিয়োগটি স্থগিতের জন্য প্রয়োজনে লিখিত অভিযোগ করব।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম বলেন, এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এজন্য প্রধান শিক্ষক নিকট জবাব চেয়েছি তিনি একটি লিখিত জবাব দিয়েছে। আমরা এ বিষয়ে সরেজমিনে ব‍্যবস্থা নেয়া মত হলে নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park