1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :

বিএনপি-জামাতের হত্যা,নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৮৯ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান নেতৃত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

রবিবার (৩০ জুলাই) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইলের মোড় হইতে প্রতিবাদি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড স্ট্যান্ড এসে সমাবেশ করা হয়। 

মতিউর রহমান মতি বলেন, বাংলাদেশকে তিল তিল করে গড়ে তুলেছে এবং সামনে ডিজিটাল গড়ার লক্ষে কাজ করেছেন প্রধানমন্ত্রী  শেখ হাসিনা। বিএনপি-জামায়ত সমাবেশের নামে গতকাল ঢাকায় তারা আগুন সন্ত্রাস করেছে।

কিন্তু নারায়ণগঞ্জ যুবলীগ অবস্থান নিয়ে তাদেরকে প্রতিহত করেছে। আগামীতে জাতীয় সংসদ নির্বাচন সেই নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহবান জানাচ্ছি। এবং জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫ টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদেরকে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিব আমরা।এছাড়াও বিএনপি- জামায়েতের হত্যা, ষড়যন্ত্র – অগ্নিসন্ত্রাসকে মোকাবেলা করে তাদের ধুলির সাথে মিশিয়ে দেবো। 

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান,সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি,সিদ্ধিরগঞ্জ থানা ৬ নং ওয়াড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মানিক মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ,সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কবির হোসেন,দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকা প্রকাশক আশরাফ উদ্দিন,সিদ্ধিরগঞ্জ থানা ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ পদপ্রার্থী আক্তার হোসেন,সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park