1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

রূপগঞ্জে মাদক সেবনে বাধাঁ দেওয়ায় ট্রলার চালককে কুপিয়ে জখম

  • আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৭৩ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দানিজ ভুইয়া (৪৫) নামের এক ট্রলার চালককে কুপিয়ে মারাত্মক জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৩১ জুলাই সোমবার উপজেলার হাটাবো এলাকার এনডিই খেয়া ঘাটে এ ঘটনা ঘটে। আহত ট্রলার চালক হাটাবো আতলাশপুর এলাকার মৃত কেরামত আলী ভুইয়ার ছেলে। এ ঘটনায় ট্রলার চালক দানিজ ভুইয়ার ভাগিনা বাবুল মিয়া বাদী হয়ে আতলাশপুর এলাকার রোমান মিয়ার ছেলে সাকিব (১৮), মিলন মিয়ার ছেলে রোমানকে (৩৫) আসামি করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত ট্রলার চালকের স্বজনরা জানায়, দানিজ ভুইয়া বিগত ২০ বছর যাবত হাটাবো এনডিই খেয়া ঘাট থেকে পিতলগঞ্জ ঘাটে লোকজন পারাপার করে আসছে। এরই মধ্যে মাদকসেবী সাকিবসহ তার সহযোগীরা দানিজ ভুইয়ার ট্রলারে রাতে দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছিলো। দানিজ ভুইয়া এতে বাধা দেওয়াতে পূর্বপরিকল্পিতভাবে সাকিব ও রোমান দেশীয় অস্ত্র ছেঁন, টেঁটা ও বাঁশের লাঠি নিয়ে দানিজ ভুইয়াকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে । এসময় দানিজ ভুইয়ার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরতর জখম হয়। দানিজ ভুইয়ার ডাকচিৎকারে শুনে ঘটনাস্থলে এসে স্থানীয়রা তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park