1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :

সামনের দরজাটা খুব শক্ত: শামীম ওসমান

  • আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৭১ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বাংলাদেশ একটি দেশ। এ দেশ তোমার আমার দু’জনের মা। এটা আমার মাতৃভূমি। এটা আমার ভবিষ্যৎ। এই মাতৃভূমি স্বাধীন করার জন্য ত্রিশ লক্ষ মানুষ শহীদ হয়েছেন। এই মাতৃভূমিকে আবারো ক্ষতবিক্ষত করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। আজকে লজ্জা লাগছে যেই দেশ পৃথিবীর সবচেয়ে বেশি রক্ত দিয়ে স্বাধীন হয়েছে সেই দেশকে বলা হচ্ছে জাতিসংঘের অধীনে নির্বাচন করার জন্য। এতে আমাদের মত কিছু কিছু রাজনৈতিক ব্যাক্তি খুশি হচ্ছে। যদিও এটা জীবনে কখনো হবে না কারণ বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শামীম ওসমান বলেন, সামনে তোমাদেরকেই সবকিছু করতে হবে। এই পৃথিবীতে কেউ কোন কিছু করে দিবে না। তোমাদের জীবন মাত্র শুরু হয়েছে সামনের দরজাটা খুব শক্ত, ওই দরজাটাকে লাথি মেরে তোমাদেরই ভাঙতে হবে। তোমাকে কিন্তু কেউ জায়গা করে দিবে না। এর জন্য তোমাদের দুটি জিনিস দরকার। একটা হচ্ছে মেধাগত শক্তি এবং মানুষের দোয়া।

রোববার (৩০ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমার খুব অবাক লাগছে যে দেশ ত্রিশ লক্ষ মানুষের রক্ত দিয়ে কেনা এবং এই দেশের জন্য যারা শহীদ হয়েছেন তাদের আত্মার কাছে আমরা কি জবাব দেব। কেউ রাজনীতি করে ইবাদত করার জন্য, কেউ আসে নিজের সম্পদ বাড়ানোর জন্য। সামনে যে ষড়যন্ত্রটা হচ্ছে আমি তোমাদের বলতে চাই না এই কারণে, তোমাদের মাথায় কোন লোড দিতে চাই না আমি। তবে একটা জিনিস মনে রাখবা এই দেশটাকে ধ্বংস করার ষড়যন্ত্র হচ্ছে। এমন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে যেন এই দেশটাকে আফগানিস্তান ও সিরিয়ার চেয়েও খারাপ অবস্থানে নিয়ে যাওয়া হয়। আমরা আমাদের জীবন দিয়ে চেষ্টা করবো। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। আমরা লড়বো এবং জিতবো ইনশাল্লাহ। অনেকেই স্বপ্ন দেখছেন রাতের আধারে ক্ষমতায় চলে আসবেন। ক্ষমতা তো অনেক দূরের কথা ক্ষমতার একশ কিলোমিটারের মধ্যে আসতে পারবেন না। এই বাজে সন্ত্রাসী কার্যকলাপ কইরেন না। এই ১৪ বছর নারায়ণগঞ্জ অনেক শান্ত ছিল কেউ অশান্তির সৃষ্টি করবেন না। আমরা শান্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park