1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :

উল্লাপাড়ায় শুক্রবারেও স্বল্পমূল্যের চাল বিতরণ ভ্যান চালকের কাছে ২০ বস্তা

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

শেখ মাহবুব,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ-

শুক্রবারেও স্বল্পমূল্যের ১৫ টাকা কেজি দরের চাল বিতরণ করা হয়েছে। বিতরন করা হয়েছে বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। বিতরণ করা চাউল ২০টি বস্তা একজন ভ্যান চালকের নিকট পাওয়া গেছে। জনগণ ও সাংবাদিকদের উপস্থিতিতে ডিলারের প্রতিনিধি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজ দ্রুত সটকে পড়েন। এলাকাবাসী অভিযোগ করে বলেন, এই ডিলারের নামে পূর্বেও প্রশাসন ব্যবস্থা নেওয়ার পরিপ্রেক্ষিতে কোন প্রকার সংশোধন হয়নি। পূর্বের মত চাউল নিজের কাছে রেখে মাঝে মধ্যেই প্রতিটি ভ্যানে যোগে ১৫/২০টি চাউলের বস্তা পাচার করে বিক্রি করে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের ব্রাহ্মকপালিয়া কোরবান আলীর ডিলার ঘটে।
(২৫ আগষ্ট ২০২৩ইং) সন্ধ্যায় ৫.৪৫ মিনিটে গিয়ে, সিরাজগঞ্জ রোড-পাবনা মহাসড়কের ব্রহ্মকপালিয়া নামকস্থানে একটি ভ্যান যোগে ৩০ কেজি ওজনের ২০টি বস্তা নিয়ে যাওয়া হচ্ছে। ভ্যানচালক বড়হর গ্রামের আসাদ প্রামানিকের পুত্র ফুয়াদ হোসেন মহাসড়ক রাস্তা দিয়ে ২০টি চাউলের বস্তা নিয়ে যাচ্ছে। ভ্যান চালকের অভিযোগের ভিত্তিতে ডিলার কোরবান আলী তাকে ২০টি চাউল দিয়ে উল্লাপাড়ার একটি চাতালের পাঠাচ্ছেন।
এবিষয়ে ডিলার কোরবান আলীর প্রতিনিধি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ বলেন, খাদ্য কর্মকর্তার নির্দেশে শুক্রবারে চাউল বিতরণ করেছি। তবে ট্যাগ অফিসার উপস্থিত ছিল না সে বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ট্যাগ অফিসার আজ আসেনি। মোবাইল ফোনে অনুমতি নিয়ে আমি চাউল বিতরণ করছি।
ডিলার কোরবান আলী বলেন, চাউল বিতরণ করে আমার মামা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজ। সপ্তাহে সোমবার, মঙ্গলবার ও বুধবার বিতরণ করতে হবে। কি কারণে আমার মামা আজ বিতরণ করল আমি খোজ নিয়ে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park