1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :

জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২৭৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ-

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৫ আগষ্ট শুক্রবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের জিমখানা আলাউদ্দিন খাঁন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মনোয়ারা বেগম আলোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ১ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম বাবু বলেন, আমরা সবাই সমাজের কাছে দায়বদ্ধ। এ দায়বদ্ধতার চিন্তা থেকেই সমাজের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে থাকি। এবং দেশের উন্নয়ন মূলক কাজে স্বেচ্ছায় অংশ গ্রহণ করে সরকারের কর্মসূচীর সহায়ক ভূমিকা পালন করি । আমি যতটুকু যানি জাগরণ সংস্থা সমাজের অবহেলিত দরিদ্র শিশু ও নারীদের আত্মনির্ভরশীল করতে বিভিন্ন ধরনের কাজ করে চলছে। তাদের এ মহতি কাজকে সাধুবাদ জানাই। আমি এ সংগঠনের সার্বিক সহযোগিতায় পাশে থাকবো এবং সফলতা কামনা করছি।

এ সময় উপস্হিত ছিলেন সংগঠনের সহ সভাপতি – গাজী নুরুল ইসলাম বাবুল,সিনিয়র সহ সভাপতি – আলী আফজাল জনি, সাধারণ সম্পাদক- মোঃহোসাইন হ্যাপী,সহ সাধারণ সম্পাদক – ফরিদা আলম,স্মৃতি আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক- মাসুদ রানা, সহ সাংগঠনিক সম্পাদক- হারুন অর রশিদ ও তাবাসসুম আক্তার ঝুমি,দপ্তর সম্পাদক- ইরফান উদ্দিন ইপু,সহ দপ্তর সম্পাদক – হাজেরা বেগম,অর্থ সম্পাদক – আতিক রশিদ, সহ অর্থ সম্পাদক – জুনায়েত আহমেদ উপল,প্রচার ও প্রকাশনা সম্পাদক- ফারজানা হোসাইন মৌ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – ইমাম হোসাইন রবিন,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – আছমা আক্তার লিপি,সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- স্মৃতি আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক- আলী আকবর ওমি,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক – রাশিদা বেগম,সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক- মোঃ হোসাইন, আইন বিষয়ক সম্পাদক- এড. শারমিন আক্তার রেখা,তথ্য ও গবেষণা সম্পাদক – মিয়াদুল বাসার,দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক- এম এ রহিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – নিরব আহমেদ,সাহিত্য ও গ্রন্হাগার বিষয়ক সম্পাদক – আলমগীর খোকন,ধর্ম বিষয়ক সম্পাদক – মাহফুজুল ইসলাম মুন্না,ক্রীড়া সম্পাদক – মোঃ জাহাঙ্গীর হোসেন, আন্তর্জাতিক ও প্রবাসী কল্যাণ বিষযক সম্পাদক – আবু আসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- মুমিদা সুলতানা জলি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- আনোয়ার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক- মোঃ শাহ আলম।
সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়েজ আহমেদ, নিজাম উদ্দিন বিপ্লব, আনাম এনামূল, সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park