1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

সাংবাদিক সংগঠনের জাতীয় জোট এ্যাবজা: শাহিন বাবু সভাপতি আবু জাফর সম্পাদক

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

ঢাকা, শনিবার, ২৬ আগস্ট, ২০২৩: সাংবাদিক সংগঠণ সমূহের জাতীয় জোট এ্যালায়েন্স অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন- এ্যাবজার কমিটি গঠণ করা হয়েছে। শনিবার ২৬ আগস্ট দুপুরে রাজধানীর পুরানা পল্টনস্থ পুস্পদাম কনভেনশন হলে অনুষ্ঠিত তৃৃতীয় সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছরের নতুন কমিটিতে জাস্টিস ফর জার্নালিস্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহিন বাবুকে সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে। বাকি পদগুলো সম্পন্ন করে শীঘ্রই পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে।

কমিটির অন্যরা হলেন বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফরিদ খানকে সহ-সভাপতি, ন্যাশনাল প্রেস সোসাইটি-এনপিএস চেয়ারম্যান মাহবুবুল ইসলামকে সহ-সভাপতি , বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান এমএ মমিন আনসারীকে সাংগঠনিক সম্পাদক, গ্লোবাল জার্নালিস্ট কাউন্সিল ইন বাংলাদেশের চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমানকে দপ্তর সম্পাদক, বাংলাদেশ নারী সাংবাদিক সংস্থার সভাপতি বিথী মোস্তফাকে অর্থ সম্পাদক, বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি সোহেল রানাকে প্রচার সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন ওয়াল্ড মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভুঁইয়া, গ্রামীণ সাংবাদিক সংস্থার মহাসচিব শহীদুল ইসলাম চৌধুরী, সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী।

সভায় জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান আলতাফ হোসেনকে এ্যাবজার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়। তৃণমূল পর্যায়ের সাংবাদিক সংগঠণ সমূহের মাঝে জাতীয় ঐক্যবোধ গড়ে তুলতে সহযোগি সদস্য পদ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রথম দিনে চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ প্রেসক্লাব সভাপতি ফয়সাল আজম অপু ও কিশোরগঞ্জ সাংবাদিক কল্যাণ পারিষদের সভাপতি শাহ মো: সারওযার জাহানকে সহযোগি সদস্য করা হয়েছে। সহযোগি সদস্য হতে আগ্রহী সদস্য সংগঠণ সমূহের পক্ষ থেকে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা যাচ্ছে।

সভায় জোটের পক্ষ থেকে গুরুত্বপূর্ণ সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বার্তা প্রেরক

মোহাম্মদ মিজানুর রহমান
দপ্তর সম্পাদক
এ্যাবজা
২৬ আগস্ট ২০২৩
+8801724432965

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park