1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :

হাজার হাজার নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগদান মতিউর রহমান মতি

  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার,আরিফ মিয়াঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুল প্রতীক্ষিত ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের বিমান বন্দর থেকে ফার্মগেট অংশ যান চলাচলের জন্য উদ্বোধন করেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) উদ্বোধন উপলক্ষ্যে বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে পুরনো বানিজ্যে মেলার মাঠে আওয়ামীলীগের সুধী সমাবেশে অংশ নেন তিনি। দলীয় সমাবেশ সভাপতির সমাবেশে বড় জমায়েতের লক্ষ্যে অন্যতম সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে হাজার হাজার লোক নিয়ে ওই সমাবেশে যোগদান করেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জ সুমিলপাড়া, আইলপাড়া, নাসিক ৬ নং ওয়ার্ড সেখান থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে সমাবেশের উদ্দেশ্যে রওনা দেন নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি।

সমাবেশের সাংবাদিকদের প্রশ্নের জবাবে মতিউর রহমান মতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমাবেশে যোগদান করতে সিদ্ধিরগঞ্জ থেকে সর্বস্তরের মানুষ আনন্দে উল্লাসিত। সারাদেশের মতো নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের উন্নয়নের জোয়ারে ভাসছে। মেট্রো রেল, বিভিন্ন আবাসন প্রকল্পসহ বিভিন্ন মেঘাপ্রকল্প গড়ে উঠেছে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে। আজকের জনসমাবেশও জনসমুদ্রে পরিণত হবে। আজকের জনসভায় সিদ্ধিরগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে অংশ গ্রহন করেছি আমরা। সামনে দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো ইনশাআল্লাহ। এবার যদি সিদ্ধিরগঞ্জে খালেদা জিয়াও নৌকার বিরুদ্ধে প্রতিদ্বন্ধিতা করেন তারপরও নৌকাকে বিপুল ভোটে জয়ী করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে নৌকার মাঝি হিসেবে যাকে মনোনিত করেন আমরা তার পক্ষেই কাজ করবো। জননেত্রী শেখ হাসিনা যখন যে সময় এবং যে অবস্থায় ডাকেন আমরা সদা সর্বদা প্রস্তুত রয়েছি।

প্রধানমন্ত্রীর সমাবেশে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন,সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানা ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মানিক মাস্টার, ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পদপ্রার্থী ও শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি আক্তার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের প্রচার সম্পাদক জামাল হোসেন, দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আশরাফ উদ্দিন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতিলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদসহ আরো অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park