1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :

মুন্সিগঞ্জ লৌহজংয়ে হেলিকপ্টারে করে কনে নিতে আসলো বর

  • আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ বার পঠিত

মতিউর রহমান রিয়াদ,মুন্সীগঞ্জঃ-

আধুনিকতার ছোঁয়া পুরো বাংলাদেশে এর বাদ যায়নি বিক্রমপুরের বিয়েতে। এরই ধারাবাহিকতায় মুন্সিগঞ্জ লৌহজংয়ের খিদিরপাড়া ইউনিয়নের বাঘবাড়ী গ্রামের আব্দুল হাই মোল্লার ছোট ছেলে ফ্রান্স প্রবাসী দুলাল আহমেদ ওমি বউ নিতে হেলিকপ্টার নিয়ে হাজির হলেন শশুর বাড়িতে। ৮ ই সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ টার সময় বাঘবাড়ি থেকে বরযাত্রা নিয়ে ক্ষেতের পাড়া তাজুল ইসলাম শিকদারের বাড়ির সামনের বালুর মাঠে অবতরণ করে। শত শত গ্রামবাসী এক নজর দেখার জন্য জড়ো হলে আনন্দঘন অনুষ্ঠানটি এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

এ বিষয়ে তাজুল ইসলাম শিকদারের জামাতা আরিফ হোসেন বেপারীর সাথে কথা বললে তিনি জানান দুই পরিবারের সম্মতিতে ২০২২ সালের এপ্রিল মাসে আমার শ্যালিকা জান্নাতুল ফেরদৌস এর সাথে দুলাল আহমেদ ওমির বাগদান সম্পন্ন হয়। জান্নাত এবং দুলাল দুজনের সিদ্ধান্তে বিয়ের দিন হেলিকপ্টার করে বউ নিতে আসার পরিকল্পনা করে। ব্যতিক্রমী এই আয়োজনে আমাদের দুই পরিবারসহ আত্মীয়-স্বজন ও গ্রামবাসীরা ব্যাপারটি খুব উপভোগ করেছি। নবদম্পতি জন্য সবাই দোয়া করবেন।

এ বিয়ের অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park