1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রীতম-বন্যার ‘আমি শুধু তোমারি হতে চাই’

  • আপডেট সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

প্রথমবারের মতো ডুয়েট গানে কন্ঠ দিলেন প্রীতম খান। জনপ্রিয় কন্ঠশিল্পী বন্যা তালুকদার এর অনেক গানে প্রীতম খানকে মডেল হিসেবে দেখা গিয়েছে । শিল্পী বন্যার গাওয়া অনেক গানে প্রীতম বন্যার সাথে মডেল হিসেবে কাজ করেছে এর আগে । এই প্রথমবারের মতো শিল্পী বন্যা তালুকদারের সাথে মডেল প্রীতম একটি ডুয়েট গান করেছে। গানটির শিরোনাম হল আমি ”শুধু তোমারি হতে চাই”। এটি একটি রোমান্টিক গান। গানটি যদিও রোমান্টিক কিন্তু গানটি গল্প আকারে ভিডিও তৈরি করা হয়েছে।

গানটি সম্পর্কে প্রীতম খান আমাদের জানান, এর আগে বেশ কিছু একক গান আমি গেয়েছি। সেই গানগুলো মোটামুটি দর্শকদের কাছে অনেক গ্রহণযোগ্যতা পেয়েছে। আমার প্রথম এবং দ্বিতীয় গান দুটোই সাউন্ডেকের ব্যানারে ছিল। এবং তৃতীয় গানটি সঙ্গীতার ব্যানারে ছিল। যেহেতু এর আগে আমি বেশ কিছু একক গান গেয়েছি কিন্তু ডুয়েট গান আমার গাওয়া হয়নি। ডুয়েট গানগুলোর প্রতি আমার কেন জানি একটা সফট কর্নার কাজ করে। বন্যার গানগুলো আমার অনেক ভালো লাগে। তাই ভাবলাম বন্যার সাথে একটি ডুয়েট গান করব। গানটি অসাধারণ কথা লিখেছেন গীতিকার রবিউল ইসলাম রবি ভাই। রবি ভাইয়ের সুন্দর কথাগুলো আরো সুন্দর সুর দিয়ে ফুটিয়ে তুলেছেন সুরকার অভি আকাশ ভাই। আর এই গানটি খুব সুন্দর একটি ভিডিও নির্মাণ করেছেন আমারি কলেজের বন্ধু ডিরেক্টর বিপ্লব মিত্রা। আশা করি দর্শকদের কাছে খুবই ভালো লাগবে এই গানটি।

”আমি শুধু তোমারি হতে চাই” গানটি লিখেছেন গীতি কবি রবিউল ইসলাম রবি। গানটিতে সুর করেছেন এই প্রজন্মের জনপ্রিয় সুরকার অভি আকাশ। গানটিতে সংগীত আয়োজন করেছেন রিয়েল আশিক। গানটি ভিডিও নির্মাণ করেছেন বিপ্লব মিত্রা। এই গানের ভিডিওটি অনেক ব্যয়বহুল বাজেটে করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাবে প্রীতম খান একজন সেনাবাহিনীর কর্মকর্তা। একটি মিশনে গিয়ে প্রীতম খানের একটি পা পঙ্গু হয়ে যায়। বন্যা প্রীতমকে সেবা যত্ন দিয়ে সুস্থ করে তোলে। গানটি প্রকাশিত হয়েছে প্রীতম খানের ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park