1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :

বকশীগঞ্জে বিধবা নারীকে কুপিয়ে জখম,বসতভিটা দখলের চেষ্টা

  • আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

রতন ইন‌তিসার,বকশীগঞ্জ(জামালপুর) প্রতিনিধিঃ-

জামালপুরের বকশীগঞ্জে মাজেদা বেগম (৫৫) নামে এক বিধবা নারীকে কুপিয়ে জখম,তার ঘরবাড়ি ভাংচুর ও বসতভিটা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত মাজেদা বেগম বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গত শুক্রবার বিকালে উপজেলার কামালপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় শনিবার মাজেদা বেগমের ছেলে শাহাদৎ হোসেন বাদি হয়ে ১০-১২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানাযায়,প্রায় ১৮ বছর আগে মাজেদা বেগমের স্বামী মারা যায়। তার কোন বসতভিটা নেই। ভূমিহীন মাজেদা বেগম গত ৩-৪ বছর থেকে কামালপুর বাজারের পশ্চিম পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পিছনে সরকারি খাস জমিতে বসবাস করে আসছেন। গত দুই বছর আগে ৪-৫ শতক জমি কিনে দেওয়ার কথা বলে তার কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নেন তারই ভাগ্নি জামাই উত্তর কামালপুর এলাকার আবদুল লতিফের ছেলে রিপন মিয়া। কিন্তু দুই বছরেও জমি কিনে দেননি রিপন এমনকি টাকাও ফেরত দেননি। গত শুক্রবার সকালে অসহায় মাজেদা বেগম রিপনের কাছে টাকা ফেরত চান। এতেই ক্ষিপ্ত হন রিপন। দুপুরে,রিপন, হিমেল,হামীমসহ ১০-১২ দলবল নিয়ে মাজেদা বেগমের বাড়িতে হামলা চালায়। এ সময় বাধাঁ দিতে গেলে মাজেদা বেগমকে কুপিয়ে জখম করা হয় এবং বাড়িঘরে ব্যাপক ভাংচুর করা হয়। ঘরের জিনিসপত্র বাইরে ফেলে দিয়ে দরজায় তালা লাগিয়ে দেন তারা। পরে স্থানীয়রা মাজেদা বেগমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করায়। এই ঘটনায় মাজেদা বেগমের ছেলে শাহাদৎ হোসেন বকশীগঞ্জ থানায় ১২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে মাজেদা বেগমের ছেলে শাহাদৎ হোসেন বলেন,আমাদের কোন জমিজমা নেই তাই সরকারি জমিতে থাকি। রিপন মিয়া জমি কিনে দেয়ার কথা বলে আমার মায়ের কাছ থেকে দেড় লাখ টাকা নিয়েছে। টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে আমাদের বসতঘর ভাংচুর ও আমার মাকে কুপিয়ে জখম করেছে তারা,বাধাঁ দিতে গেলে আমাকেও মারধোর করে তারা। এই বিষয়ে থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সোহেল রানা বলেন, অভিযোগ পেয়েছি,বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park