1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :

লাখাইয়ে প্রথমবারের মতো জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

  • আপডেট সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

আশীষ দাশ গুপ্ত হবিগঞ্জ প্রতিনিধিঃ-

সারাদেশের ন্যায় হবিগঞ্জের লাখাই উপজেলায় প্রথমবারের মতো পালিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস। এ উপলক্ষে রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর লাখাই উপজেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার নাহিদা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আমল আজাদ উপজেলার ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, ওসি তদন্ত চম্পক দাম, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডাঃ খোকন চন্দ্র গোপ, বামৈ ইউনিয়ন চেয়ারম্যান আজাদ হোসনে ফরুক, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কদ্দুস মিয়া, লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক বাহার উদ্দিন , সাবেক সাধারণ সম্পাদক আশীষ দাশগুপ্ত, উপস্থিত ছিলেন সাংবাদিক বিল্লাল আহাম্মদ মহসিন সাদেক, নিতেশ দেব উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাগন জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। সভা পরিচালনা করেন গৌতম রায়।

১৭ সেপ্টেম্বর থেকে ৩ দিনব্যাপী উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে র‍্যালি, আলোচনা সভা এবং বিশেষ সেবা প্রদানের মাধ্যমে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park