1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

ফতুল্লায় মোটরসাইকেল চোরচক্রের সহযোগীসহ মূলহোতা গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, স্টাফ রির্পোটারঃ-

বুধবার (২০ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব-৩। এরআগে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ফতুল্লায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। গ্রেপ্তাররা হলো- মূলহোতা মো. মোস্তফা কামাল (৩৮) ও তার সহযোগী মো. সোহেল রানা (১৮)।

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ভোলাইল শান্তিনগর এলাকার মো. ইসরাফিল মিয়ার ছেলে গ্রেপ্তারকৃত মূলহোতো মো.মোস্তফা কামাল ও তার তার সহযোগী মো. সোহেল রানা বগুড়া জেলার শিবগঞ্জ থানার কুড়াহার মন্ডলপাড়া গ্রামের মো. হযরত আলীর ছেলে।

রাজধানীর বিভিন্ন এলাকা হতে দীর্ঘদিন যাবৎ ও ছিনতাইকৃত মোটরসাইকেল নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায়
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল নিজ হেফাজতে রেখে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে।

আরও জানায়, র‌্যাব নারায়ণগঞ্জ এলাকায় একাধিক পয়েন্টে এ চক্রটির বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে রাজধানীতে এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে র‌্যাবের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park