1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

হাটহাজারী অফিসার্স ফোরাম-চবি’র সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

কে এম ইউসুফ,চট্রগ্রামঃ-

হাটহাজারী অফিসার্স ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নব-নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক, নবাগত সদস্যদের বরণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সেকশন অফিসার, সহকারী রেজিস্ট্রার এবং উপ-রেজিস্ট্রার পদে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা ও ফোরামের সাধারণ সভা হাটহাজারীরস্থ হোটেল আল-জামানের হল রুমে অনুষ্ঠিত হয়

হাটহাজারী অফিসার্স ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চীফ মেডিকেল অফিসার হাটহাজারীর মানবিক ডাক্তারখ্যাত ডাঃ মোহাম্মদ আবু তৈয়বের সভাপতিত্বে হাটহাজারী অফিসার্স ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক, চবি উপ-হিসাব নিয়ামক মাসুদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক এবং হাটহাজারী শিক্ষক ফোরামের সদস্য সচিব ড. মোহাম্মদ আলী আজগর চৌধুরী এবং চবি একাউন্টিং বিভাগের প্রফেসর ও চবি শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ এবং হাটহাজারী শিক্ষক ফোরামের কোষাধ্যক্ষ ড. মুহাম্মদ আলী আরশাদ চৌধুরী

অনুভূতি প্রকাশ করেন চবি উপ-হিসাব নিয়ামক ইফতেকার উদ্দিন মোঃ আলমগীর, নিরীক্ষা কমিটির আহবায়ক চবি উপ-রেজিস্ট্রার মোঃ গিয়াস উদ্দিন, নবাগত সেকশন অফিসার আনোয়ার হোসেন, সরোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, হাটহাজারী অফিসার্স ফোরাম এর সদস্য সদ্য পদন্নোতি প্রাপ্ত সেকশন অফিসার/সমমান, সহকারী রেজিস্ট্রার/সমমান এবং উপ রেজিস্ট্রার/সমমনা কর্মকর্তাসহ সদ্য সাবেক আহবায়ক কমিটির সদস্য এবং নিরীক্ষা কমিটির সদস্যদেরকে ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। ফোরামের নবাগত সদস্যদেরকেও ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠিত সাধারণ সভায় ফোরামের বাজেট, বার্ষিক আয়-ব্যয় এবং কর্মপরিকল্পনা উপস্থাপন করেন ফেরামের কোষাধ্যক্ষ চবি সেকশন অফিসার মোহাম্মদ রাশেদ চৌধুরী। বাজেটের উপর উম্মুক্ত আলোচনায় অংশ নেন ফোরামের সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সাধারণ সম্পাদক উপ-হিসাব নিয়ামক হামিদ হাসান নোমানী, চবি উপ-রেজিস্ট্রার জাকের আহমদ, উপ-রেজিস্ট্রার এ কে এম মাহফুজুল হক খোকন, উপ-রেজিস্ট্রার মোহাম্মদ সেলিম, সহকারী রেজিস্ট্রার জাফর আলম এবং সেকশন অফিসার সরোয়ার হোসেনসহ ফোরামের সাধারণ সদস্যবৃন্দ তাঁদের নিজ মতামত ও পরামর্শ প্রদান করেন। সভায় সর্বসম্মতিক্রমে ২৩/২৪ এবং ২৪/২৫ আর্থিক সালের বার্ষিক বাজেট পাশ হয়।

অনুষ্ঠানে হ্যান্ড মগ স্পন্সর করেন সয়েল মিল ও সয়েল বিল্ডার্সের সত্তাধিকারী এস এম আসাদ।হাটহাজারী অফিসার্স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ হোসেন বলেন- ‘সর্বশেষে হাটহাজারী অফিসার্স ফোরামের সভাপতি ডাক্তার মোহাম্মদ আবু তৈয়ব আমন্ত্রিত অতিথি এবং ফোরামের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে অভিষেক, বরন, সংবর্ধনা এবং সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করে উপস্থিত আমন্ত্রিত অতিথি এবং ফোরামের সম্মানিত সকল সদস্যদের সাথে নিয়ে মধ্যাহ্নভোজে অংশ গ্রহণ করেন।

ছবির ক্যাপশন : হাটহাজারী অফিসার্স ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নব-নির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park