1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :

না.গঞ্জের বন্দরে ঈদে মিলাদুন্নবীতে দেশ ও জাতির কল্যান কামনা

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

হাবিবুর রহমান (হাবিব), বন্দর উপজেলা প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জের বন্দরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য জসনে জুলুস র‌্যালি বের করা হয়ছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বন্দরে শীতলক্ষ্যা এলাকা থেকে বের হয়ে লাঙ্গলবন, মদনপুর দিয়ে নাসিম ওসমান সেতু সড়কসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় র‌্যালির নেতৃত্ব দেন আহালে সুন্নত ওয়াল জামাত ও ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

ঈদে মিলাদুনবীতে নগরীর বিভিন্ন পাড়া মহল্লা থেকে ব্যানার ফেস্টুন, ইসলামী পতকাসহ নবী প্রেমী মুসল্লিরা অংশ নেন। সবার মুখে ছিলো শুভেচ্ছার স্বাগতম নুর নবীজির আগমন। আইনশৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে সুর্শৃংখল ভাবে জুলুস মিছিলটি বের হয়ে কাচপুর গোলচত্ত্বর ঘুরে ঢাকা সিলেট মহাসড়ক হয়ে কামতাল ফাড়ির সামনে গিয়ে শেষ হয়।

এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে দেশের মানুষের ইসলাম শান্তির পথে চলার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান পীরে কামেল সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

তিনি বলেন, আজ ১২ রবিউল আউয়াল বিশ্ব মানবতার দয়াল নবী এই দিনে তসরিফ এনেছেন রহমত হিসেবে। আল্লাহপাক পবিত্র কোরআনে বলেছেন, যখন তোমরা আমার রহমত পাবে তখন আনন্দ উৎসব করবে। তাই মুমিনের জন্য এই দিনটি খুশির। সে কারনেই বাংলাদেশের সুন্নি জনতা এই দিনে ঈদে মিলাদুনবী (সা:) জসনে জুলুস র‌্যালি বের করে। ১৯৭৩ সাল থেকে এই দিনটি গাউছে আজম কুতুব দেওয়ান পালন করে আসছে। আজকের এই দিনে আমি সকলকে বলবো, দল মত ভুলে গিয়ে, মহান রাব্বুল আলামিনের আদর্শে আদর্শিত হয়ে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে, বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নত্ব রাষ্ট্র হিসেবে গড়ে তুলে, দুর্নীতি মুক্ত সমাজ গড়ার জন্য, মাদক-সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার জন্য। টপ টু বটম যারা দেশের নেতৃত্ব দিচ্ছে, আপনারা নবীর রঙে রঙিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park