1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে আরিফ হালদারের মতবিনিময় সভা জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা তেলের টাংকার, চালক নিহত  সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার, আহত ৩ বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি

আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় চট্টগ্রাম উত্তর জেলার পক্ষ থেকে অভিনন্দন।

  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৯৭ বার পঠিত

এম ওসমান চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ-

বাংলাদেশ পরিবেশ সুরক্ষা আন্দোলন কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সভাপতি ও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ কমিশন বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট চট্টগ্রামের কৃতিসন্তান এম. এ. হাশেম রাজুকে ডেনমার্কস্থ আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের সেক্রেটারি জেনারেল ড. মোহাম্মদ আইনুল হোসেন কর্তৃক অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের স্বীকৃতিস্বরূপ প্রশংসাপত্র প্রদান করা হয়েছে। জাতিসংঘ ও জেনেভা কনভেনশনের স্বীকৃত ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ কমিশন (আইএইচআরসি) এর প্রধান কার্যালয় স্যান্ডারবার্গ, ডেনমার্ক হতে আইএইচআরসি-এর মহাসচিব স্বাক্ষরিত এক পত্রে মানবতার কল্যাণে অসামান্য কার্যকলাপের জন্য জনাব এম. এ. হাশেম রাজুকে আন্তরিক প্রশংসা ও স্বীকৃতি জানানো হয়। এই মর্মে, মানবাধিকারের প্রচার ও সুরক্ষায় অটুট নিষ্ঠাবান এম. এ. হাশেম রাজু আইএইচআরসি বাংলাদেশ জাতীয় বোর্ডের সভাপতি হিসাবে নেতৃত্বের মাধ্যমে, ন্যায়বিচার, সমতা এবং সহানুভূতির নীতিগুলিকে সমুন্নত রাখার জন্য গভীর অঙ্গীকার প্রদর্শন করেছেন। মানবাধিকারের অগ্রগতি, প্রান্তিক জনগোষ্ঠীর পক্ষে ওকালতি করতে এবং সহানুভূতির সংস্কৃতি গড়ে তোলার ক্ষেত্রে অক্লান্ত প্রচেষ্টাসহ তার উদ্যোগগুলি অনেকের জীবনে একটি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলেছে। তাই আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা আহবায়ক কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত কমিটির আহ্বায়ক সৈয়দ মোস্তফা আলম মাসুম ও সদস্য সচিব মোঃ আওরঙ্গজেব খান সম্রাট এর নেতৃত্বে বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট এম. এ. হাশেম রাজুকে আন্তরিক শুভেচ্ছা ও ফুলেল অভিনন্দন জানান। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা আমির হোসেন খান, চট্টগ্রাম বিভাগের আহ্বায়ক তাহেরা আক্তার শারমিন, সদস্য সচিব এস এম কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল করিম, মোঃ আব্দুর রহিম, ইঞ্জিনিয়ার আবু তৈয়ব, মোঃ জসিম উদ্দিন, কেন্দ্রীয় নেতা,মোঃ শওকত আকবর সোহাগ, আবু সুফিয়ান পাশা সুজন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ হাসান বিন ইউসুফ, যুগ্ম আহ্বায়ক মোসলেম উদ্দিন ভূইয়া, মোঃ ইউসুফ মিয়া, মোঃ নুরন্নবী, মোঃ শাহাদাত হোসেন, সিনিয়র যুগ্ম সচিব মোঃ ইউনুস তালুকদার, জেলার আহ্বায়ক কমিটির সদস্য মোঃ জসিম উদ্দীন, বাবু রঞ্জিত বড়য়া, মোঃ গাজী মোঃ জসিম, এড. মোঃ আমজাদ হোসেন সোহেল, মিসেস তাহেরা মুহরম, মোঃ রবিউল হোসেন সম্রাট, মোঃ আমিনুল ইসলাম পারভেজ, জয়নুল আবেদীন মঞ্জু, মোঃ সোহেল চৌধুরী, মোঃ মাহবুবু হাসান, শ্রী নির্ঝর সাহা, মনিরুজ্জামান শামিম, মোঃ আইয়ুব মিয়া, মোঃ মিজানুল হক, হাফেজ সৈয়দ আব্দুল আজিজ, মোঃ কামাল হোসেন, মোঃ তারেক হোসেন, মোঃ রাসেল, মোঃ সালাউদ্দিন, ইঞ্জিনিয়ার সাইদুন্নবী তুহিন, মোঃ ইকবাল হোসেন, মোঃ নাফিউল হক ছাহেল প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park