1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

সাতক্ষীরায় ভুয়া ডিবি পুলিশ আটক: দুইজন পলাতক

  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৪৯৬ বার পঠিত

শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-

সাতক্ষীরা এক ভুয়া ডিবি পুলিশের দারোগাকে আটক করা হয়েছে। আজ ভোরে সাতক্ষীরা সদর উপজেলার বেতলা গ্রাম থেকে গ্রামবাসি তাকে আটক করেছে।

আটককৃত ভুয়া ডিবি দারোগার নাম শফিকুল ইসলাম। সে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার সেকেন্দার গ্রামের বাবর আলীর ছেলে।

সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, গত কয়েক দিন ধরে তার এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামের মানুষকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল।

দুটি মটরসাইকেল যোগে তারা এলাকায় বিভিন্ন লোকজনকে হয়রানি করে আসছিল। ঘটনাটি জানার পর গ্রামের মানুষকে সাবধান করা হয়।

আজ ভোরে দুটি মটরসাইকেল যোগে আটক শফিকুল ইসলামসহ ৩|৪ জন গ্রামে ঢোকে। এ সময় সন্দেহ হলে তাদেরকে আটকের চেষ্টা করা হয়। একজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান, ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামের মানুষকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। আজ ভোরে গ্রামবাসি একজনকে আটক করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park