1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জামালপুরের সরিষাবাড়ি থানায় হত্যা মামলার আসামি দশমিনায় গ্রেফতার এবং রহস্য উদঘাটন।

  • আপডেট সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৯০ বার পঠিত

মোঃ ইউসুফ আলম মিলন, স্টাফ রিপোর্টারঝ-

জামালপুর জেলার সরিষাবাড়ি থানায় একটি হত্যা মামলার আসামি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাসিন্দা কে নিজ এলাকা দশমিনা থেকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮ ও র‌্যাব-১ এর অভিযানকারী দল।
পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ জানান, পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ ও র‌্যাব-১, সিপিসি-১, এর একটি যৌথ অভিযানকারী দল সোমবার (১৯শে ফেব্রুয়ারী) বিকেল ৪:৪০ মিনিটের সময় দশমিনা উপজেলার আরোজবাগী এলাকায় অভিযান চালিয়ে মোঃ ওমর ফারুক রাশেদ ওরফে রাশেদুল চৌকিদার (৪০), পিতা-মৃত মোশারেফ চৌকিদার, মাতা- মোছাঃ মাকছুদা বেগম, সাং- আরোজবেগী, থানা-দশমিনা, জেলা- পটুয়াখালীকে গ্রেফতার করা হয়।
ঘটনার বিবরণে জানা যায়, জামালপুর জেলার সরিষাবাড়ি থানার হাসড়া মাজালিয়া গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল কাদের ওরফে মধূ (৩৮) পেশায় ছিলেন একজন অটো চালক। প্রতিদিনের ন্যায় গত ২৩/১০/২০২৩ ইং তারিখ বিকেলে অটো রিক্সা নিয়ে বাড়ি হতে বাহির হয়। ঠিক সময় বাড়িতে না ফেরায় তার আত্বীয় স্বজনেরা তার ব্যাক্তিগত মোবাইল নম্বরে কল করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজা খোজি পরও তার কোনো সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা সরিষাবাড়ি থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন। যাহার জিডি নং-১১৯৩, তাং-২৪/১০/২০২৩ইং।
উক্ত জিডি তদন্তাধীন সময় পুলিশ নিখোঁজের পরিবারকে ঝিনাই নদীর পারে ভেসে আসা একটি অজ্ঞাত লাশের সন্ধান দেয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা উক্ত লাশ নিখোঁজ আব্দুল কাদেরের বলে সনাক্ত করে। লাশ পেলেও পাওয়া যায়নি অটোরিক্সা ও মোবাইল। পরিবারের সদস্যরা ধারণা করেন অজ্ঞাত ব্যক্তিরা যোগসাজসে তাকে হত্যা করে ঝিনাই নদীতে ফেলে দিয়ে অটোরিক্সা ও মোবাইল নিয়ে পালিয়ে গিয়েছে। পরবর্তীতে মৃত আঃ কাদেরের পরিবারের সদস্যরা অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং-১৬/২৪৯, তারিখঃ ২৬/১০/২০২৩ইং, ধারাঃ ৩০২/২০১/৩৭৯/৩৪ দঃ বিঃ।
উক্ত ঘটনা র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামিদের সনাক্ত এবং গ্রেফতারের লক্ষে ব্যাপক ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত ওই আসামি কে গ্রেফতার করা হয়। এদিকে সিডিএমএস এবং পিসিপিআর পর্যালোচনা করে দেখা যায় যে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। যেমন ১। বিএমপি এর কোতয়ালী থানার মামলা নং-১৯, তারিখ-০৮/০৩/২০১৭, জিআর-১৫২/১৭, ধারা-৪১৯/৩৭৯ পেনাল কোড, ২। দশমিনা থানার মামলা নং-০২/১২৮, তারিখ-০৩/১২/২০২০, ধারা-৩৭৯ পেনাল কোড, ৩। বাকেরগঞ্জ থানার মামলা নং-০৮, তারিখ-০৯/০৬/২০১৪, ধারা- ৩৭৯ পেনাল কোড এবং ৪। বাউফল থানার মামলা নং-০৮/২৮৮, ধারা-৩২৮/৩৭৯ পেনাল কোড। গ্রেফতারকৃত আসামিকে জামালপুর জেলার সরিষাবাড়ী থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park