1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

পীরগাছায় পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৮২ বার পঠিত

রাজীব মুন্সী, রংপুর জেলা প্রতিনিধিঃ-

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত
পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
৭ বছরের মেয়ে হাবিবার মৃত্যুর সঠিক তদন্তের দাবীর কথা তুলে ধরে পুলিশ সুপারের কাছে সরাসরি অভিযোগ জানাতে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে এসেছেন বাবা আব্দুল হাকিম । হাকিমের মতো সাধারন মানুষের নানা ধরনের সমস্যার কথা সরাসরি জেলার সর্বচ্চ পুলিশ কর্মকর্তা কে জানাতে জনগন ও পুলিশের মাঝে বন্ধন সৃষ্টি করতে ।
“পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যে পীরগাছা থানার আয়োজনে সর্ব সাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে জনসাধারণের অংশ গ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে শনিবার বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৈধুরী ।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ ওসি শুসান্ত কুমার সরকারের সভাপতিত্বে ও পীরগাছা থানার এস আই শাহনেওয়াজ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) নজরুল ইসলাম,কমিউনিটি পুলিশিং রংপুর জেলা সভাপতি, অবঃপ্রাপ্ত মেজর নাসিম , জেলা প্রতিরোধ কমিটির সভাপতি,মন্জুর শ্রী সাহা, পীরগাছা সদর ইউপি চেয়ারম্যান, মোস্তাফিজার রহমান রেজা, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক তোজাম্মেল হক মুন্সী ,সহ কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৈধুরী পিপিএম বার মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্ব সাধারণ কে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।
তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।অনুষ্ঠানে ৭ বছরের শিশু উম্মে হাবিবার মৃত্যুর কারন তদন্তের জন্য তার বাবা হাকিম মিয়া পুলিশ সুপারের কাছে আবেদন করেন ।
রাজীব মুন্সী – পীরগাছা, রংপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park