1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন 

  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩৫ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":4},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

মোঃ রাহাত হোসেন,নিজস্ব প্রতিবেদকঃ-

কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর দিক নির্দেশনায় এবং সর্বাত্নক প্রচেষ্টায় ১৮ ই মে শনিবার তুষারধারা মেইন রোড একতা ভবন হইতে ইম্পেরিয়াল আইডিয়াল স্কুল এন্ড কলেজ হইয়া হাজী আব্দুর রহিম  সাহেবের বাড়ি পর্যন্ত রাস্তাটির আরসিসি ঢালাইয়ের অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। বাকি অর্ধেক কাজ আগামীকালের মধ্যেই সম্পন্ন হবে বলে জানা যায়।

কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর নির্দেশে উক্ত রাস্তার কাজ শুভ উদ্বোধন করেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান, অনামিকা হক প্রিয়াংকা।

এ সময় তিনি বলেন,  আমাদের কুতুবপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু সাহেবের নির্দেশে তুষারধারার সাধারণ জনগণের জন্য প্রচন্ড বৃষ্টির মধ্যেও, রাস্তাটির কাজের শুভ উদ্বোধন করলাম। বাকী কাজটুকুও আগামীকাল  সম্পন্ন হয়ে যাবে ইনশাআল্লাহ। সকলে আমাদের চেয়ারম্যান মহোদয়ের জন্য অন্তরের অন্তস্তল থেকে দোয়া করবেন। তিনি যেন এভাবেই সকল অসম্পন্ন কাজগুলো সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে পারেন। 

উক্ত রাস্তা শুভ উদ্বোধনের সময় তুষার ধারা এলাকার সকল গন্যমান্য ব্যক্তিবর্গগন ও পঞ্চায়েত কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park