1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :

দুবাইয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ উৎসব “দুবাই কনসার্ট 2024

  • আপডেট সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ২০ বার পঠিত

মোহাম্মদ ওসমান চৌধুরী,সংযুক্ত আরব আমিরাতঃ-

বাংলাদেশের সীমান্ত পেরিয়ে সুদূর আরব আমিরাতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে তারকাদের সমাবেশ। ঈদ-পরবর্তী এই আয়োজনে বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও চলচ্চিত্র তারকাদের সঙ্গে ঈদ উদযাপন করতে যাচ্ছেন এসএন এন্টারটেইনমেন্টের মালিক সচিনুর শচী। “দুবাই কনসার্ট-2024” 21 জুন, 2024 তারিখে ডেরা দুবাইয়ের পাঁচ তারকা রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৩১ মে দুবাইয়ের আল কাসিসের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
দুবাই কনসার্টের আনুষ্ঠানিক ঘোষণা দেন উদযাপন কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আবু জাফর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে। এ সময় উপস্থিত ছিলেন এসএন এন্টারটেইনমেন্টের সংগঠক মোঃ ফখরুদ্দিন মুন্না, সহ-সংগঠক সিরাজুল হক, উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব হাজী শফিক, যুগ্ম সদস্য সচিব কামাল হোসেন সুমন, নির্বাহী সদস্য (সাংস্কৃতিক) মোঃ ফারভেজ, মোঃ শফিক, মাহাবুবা প্রমুখ। সিদ্দিকা শিপু, এসএন এন্টারটেইনমেন্টের স্থায়ী কমিটির সদস্য সামসুর রহমান সোহেল, সারোয়ার উদ্দিন রনি, সাগর দেব, মামুনুর রশিদ, শরীফ মাহমুদ, মো: আলম, মো: কামাল হোসেন, মো: ইফতেখার, আমিরাতে বসবাসরত ব্যবসায়ী শিল্পপতি ও গণমাধ্যমকর্মীরা।
সংবাদ সম্মেলনে প্রকৌশলী আবু জাফর বলেন, এই প্রথম বাংলাদেশের অনেক সংগীতশিল্পী ও চিত্রশিল্পী একসঙ্গে দুবাইয়ের মাটিতে পা রাখছেন। বিভিন্ন দেশের দর্শনার্থীরা এই অনুষ্ঠানে যোগ দেবেন।
তিনি জানান, লোক সম্রাজ্ঞী মমতাজ বেগম, অভিনয় শিল্পী পরীমনি, কণ্ঠশিল্পী ফকির শাহাবুদ্দিন, সুমি শবনম, তশিবা, শচীনুর সাচী, উপস্থাপক শান্তা জাহান ও লাবিব সিনহা এবং বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অর্পিতা বিশ্বাস।
এ সময় এসএন এন্টারটেইনমেন্টের দুবাই সংগঠক ফখরুদ্দিন মুন্না জানান, বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে ঈদ উৎসব পালন করবেন আমিরাত প্রবাসীরা। তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমরা বিদেশে গান চর্চার দৃষ্টান্ত স্থাপন করতে বদ্ধপরিকর। এতে করে তিনি বাংলাদেশের ঐতিহ্য ও সাংস্কৃতিক গানের মাধ্যমে সোনার বাংলাকে বিশ্ব দরবারে তুলে ধরবেন বলে আশা প্রকাশ করেন।
সংবাদ সম্মেলনে তার সমাপনী বক্তব্যে ইঞ্জিনিয়ার আবু জাফর দুবাই কনসার্টের জন্য ১৫ সদস্যের উদযাপন কমিটি ঘোষণা করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park