1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় বিশ্ব মানচিত্র পত্রিকার সাংবাদিক মানিক গুরুতর আহত

  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১০৮ বার পঠিত

মাহবুব আলম রানা স্টাফ রিপোর্টার,

মুন্সীগঞ্জে উঃ ইসলাম পুরে সন্ত্রাসী হামলায় দৈ‌নিক বিশ্ব মান‌চিত্র প‌ত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শাখাওয়াত হোসেন মানিক (৪০) গুরুতর আহত হয়েছে। এঘটনায় আহত মানিককে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার রাত ৯ টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জনান,পূর্বশত্রুতার জের ধরে রাত ৯ টার দিকে শহরের হাটলক্ষিগঞ্জ থেকে ৫০/৭০ জনের একটি সংঘবদ্ধ দল হঠাৎ করে উত্তর ইসলামপুর ৩ রাস্তার মোড়ে হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে ফিরে যাওয়ার সময় সাংবা‌দিক শাখাওয়াত হোসেন মানিকের উত্তর ইসলামপুর একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে তাকে মারধর করে তার থেকে ১০৩০৫০০ টাকাও একটি মোবাইল সেট নিয়ে চলে যায়। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হমলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও মারধর করা হয়েছে দাবী আহত সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন মানিকের।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন,মারামারি ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়। তবে কি কারনে হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park