1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :

নীলফামারী ভুয়া এনএসআই গ্রেফতার -২

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ১০১ বার পঠিত

আব্দুল হামিদ সরকার:-নীলফামারী জেলা প্রতিনিধিঃ-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিভিন্ন ভয় দেখিয়ে অপহরণ করার চেষ্টা কালে এক ভূয়া এনএসআইকে আটক করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ।
সূত্রে জানা জানা যায় বৃহঃ১২ জানু/২৩ সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়ার মৃত ইয়াছিন আলীর ছেলে ভূয়া (এন এস আই) সদস্য শাহজাহান আলী (৩৭) প্রতারক প্রথমে সৈয়দপুর খাদ্য গুদামে গিয়ে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীমা নাসরিনকে বিভিন্ন অনিয়মের কথা বলে ভয় দেখায়। শামীমা নাসরিন তার অভিযোগের বিরোধিতা করলে তাকে থানায় নিয়ে যাওয়ার জন্য ভয় দেখায়। শামীমা নাসরিন তার কথায় সন্দেহ করলে তিনি উল্টো সেই ভূয়া এনএস আই সদস্য কে উল্টো প্রশ্ন করলে তিনি সেখান থেকে দ্রুত আত্মগোপন করতে চেষ্টা করে । তারপর শামীমা নাসরিন পার্শ্ববর্তী উপজেলার খাদ্য গুদাম কর্মকর্তাদের সাথে বিষয়টি শেয়ার করেন এবং সতর্ক থাকার জন্য অবহিত করেন। বিকালে কিশোরগঞ্জ উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে একই ভাবে এসে ভয় দেখাতে থাকেন। তিনি তার ঊর্ব্ধতন কর্মকর্তাকে বিষয়টি অবহিত করে খাদ্য গুদামের মূল গেট বন্ধ করে দিয়ে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দেন। পুলিশের এ এস আই সুশান্ত কুমার খবর পেয়ে দ্রুত খাদ্য গুদামের ভিতরে গিয়ে প্রতারক ও ভূয়া এন এস আই শাহজাহান (৩৭) ও তার গাড়ী চালক একই উপজেলার সোনাখুলি নলছাপাড়া গ্রামের কেতাব আলীর ছেলে আতাউর রহমান (৩৫) কে আটক করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেন কিশোরগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির। মামলা নং- ০৮।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন,প্রতারক সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং তার ব্যবহৃত (এক্স করোলা কার) সহ তার সাথে থাকা ভূয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park