1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

সিদ্দিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মশিউর রহমানের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ২০৩ বার পঠিত

রহমাতুল্লাহ:-নিজস্ব প্রতিনিধিঃ-

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মশিউর রহমানের বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফার আগমনে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে থানা পুলিশের উদ্যোগে সিদ্ধিরগঞ্জ থানা মাঠ প্রাঙ্গণে জনতার উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিভিন্ন কাউন্সিলর ও ১ নং ওয়াড কাউন্সিলরের সেক্রেটারি মাসুদ রানা সংবাদকর্মী,এশিয়ান টিভির ফারুক আহমেদ,সি এনএন বাংলা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার,দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক,ফিরোজ শাঁই, নারায়ণগঞ্জের আলো ডটকমের এডিটর ইব্রাহিম প্রধান , বাংলাদেশ আলো, তুশার এবং অনান্য সাংবাদিকগন স্থানীয় বাসিন্দারা।

আয়োজনে সদ্য বিদায়ী মানবিক অফিসার ইনচার্জ মো. মশিউর রহমানের সফলতার বিভিন্ন কথা তুলে ধরে বক্তব্য রাখেন সমাজের মানুষজন। পাশাপাশি নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফাকে জনতার পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করার আহ্বান জানান এলাকাবাসী।

গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মশিউর রহমান দৈনিক প্রতিদিনের বার্তাকে বলেন, আমি গত দুই বছর এক মাস এর অধিক সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার এই দায়িত্ব পালনকালে সিদ্ধিরগঞ্জ থানায় সংগঠিত বিভিন্ন অপরাধের সংবাদ এর পাশাপাশি আমাদের বিভিন্ন সাফল্যগুলো আপনারা আপনাদের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রচার করেছেন। আপনাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে আমাদের পেশাগত দায়িত্ব পালনে আরো অধিক সহজ হয়েছে। আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে সমাজের অসঙ্গতি, দুর্নীতি, বিভিন্ন অনিয়মসহ আমাদের ত্রুটি বিচ্যুতি ধরিয়ে দিয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে আমার কথায় অথবা ব্যবহারে যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন এটি একান্তই অনিচ্ছাকৃত ছিল। সব সময় আপনাদের সহযোগিতা পেয়েছি। আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park