1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

মেয়ের স্কুল ড্রেসের টাকা দিতে না পারায় রূপগঞ্জে বাবার আত্মহত্যা

  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১২০ বার পঠিত

সোহেল কবির:-স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে মেয়ের স্কুল ড্রেসের টাকা দিতে না পেরে ইজিবাইক চালক আওলাদ হোসেন (৪২) নামক এক পিতা আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ ১৫ জানুয়ারি রবিবার দুপুরে উপজেলার ব্রাহ্মণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আওলাদ হোসেন ব্রাহ্মনগাঁও এলাকার সামসুল হক মোল্লার ছেলে।
এদিকে পরিবার স্বজনরা বলেন তিনি আত্মহত্যা করেনি। তিনি স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। দুপুরে স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়লে বাড়ির ভাড়াটিয়া খাদিজা বেগম তার মাথায় পানি দেয়। পরে মুমুর্ষ অবস্থায় বাড়ির লোকজন তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
আওলাদ হোসেনের ছোট মেয়ে সামিয়া (১২) জানায়, তার বাবার কাছে সকালে স্কুল ড্রেসের টাকা চাইলে । সে টাকা দিতে না পেরে ক্ষিপ্ত হয়ে তার ইজিবাইকটি ভাংচুর করে। পরে সে অসুস্থ হয়ে পরে। সামিয়া উপজেলার সহিতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তার বড় মেয়ে তানজিনা আক্তার সরকারি মুড়াপাড়া কলেজের শিক্ষার্থী ও তার ছেলে ব্রাহ্মণগাঁও মাদ্রাসার শিক্ষার্থী।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park