1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

‘ক্রাইম পেট্রোল’ দেখে কৌশল শিখে বাসায় ডাকাতি ৩ শিক্ষার্থীর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
পাবনায় বাসায় ডাকাতির অভিযোগে তিন শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা ‘ক্রাইম পেট্রোল’ দেখে অভিনব কৌশল শিখে বাসাবাড়িতে ডাকাতি করেছেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনার ঈশ্বরদী উপজেলার দীঘা গ্রামের মৃত জমশের আলীর ছেলে মো. লিখন হাসান (২৪)। তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আরেকজন রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর সুতাহাটি গ্রামের আব্দুল্লাহ হিল কাফির ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ হিল বাকী অনিক (২২)। তিনি পাবনার সরকারি অ্যাডওয়ার্ড কলেজের ইংরেজি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। অপরজন পাবনা সদর উপজেলার চরতারাপুরের ভাদুরিয়া ডাংগীর মো. হাতেম আলী মণ্ডলের ছেলে মো. আবুল বাশার (২১)। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করছেন।

মাসুদ আলম বলেন, মেডিক্যাল প্রতিনিধি পরিচয় দিয়ে গত ১০ জানুয়ারি পাবনা শহরের একটি বাসায় ঢোকার চেষ্টা করেন তারা। কিন্তু তাদের সন্দেহজনক মনে হলে ভিডিও ধারণ করতে গেলে পালিয়ে যান। পরদিন ১১ জানুয়ারি দুপুরে পাবনার বড় বাজার এলাকায় কোচিং সেন্টারের শিক্ষক পরিচয়ে এক বাসায় ঢুকে গৃহবধূর হাত-পা বেঁধে ৭২ হাজার টাকা ও চার ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। এসব ঘটনার রহস্য উদঘাটনের জন্য তথ্যপ্রযুক্তি ও সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে গোপন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৩১ হাজার টাকা, চার ভরি স্বর্ণালংকার ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হবে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, তারা ভারতীয় টিভি শো ক্রাইম পেট্রোল দেখে অভিনব কায়দায় এসব অপরাধ ঘটানোর কৌশল শিখেছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তারা অত্যন্ত বুদ্ধিমান ও আইটি বিষয়ে অভিজ্ঞ। আরও অনেক বাসায় একই কায়দায় ডাকাতির পরিকল্পনা করেছেন তারা। তারা কীভাবে এবং কেন এই অপরাধে জড়িয়ে গেলো, এজন্য তাদের আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park