1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

ছারপোকার ওষুধে বিষক্রিয়ায় একসঙ্গে দুই বোনের মৃত্যুর অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
চট্টগ্রামে বিষপানে দুই বোনের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকার নিজ বাসায় এই ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- রাহিমা আক্তার (২৪) ও তার ছোট বোন ফজিলা আক্তার (১৬)। তারা ওই এলাকার মো. ইদ্রিস আলীর মেয়ে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাদেকুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলা ট্রিবিউনকে বলেন, বিকালে দুই বোনকে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন। অজ্ঞাত কারণে দুই বোনের বিষপানে মৃত্যু হয়েছে বলে স্বজনরা আমাকে জানিয়েছেন।

তাদের বোন নাজমা আক্তার দাবি করেন, ঘরে বুধবার ছারপোকার ওষুধ দেওয়া হয়েছিল। এসব ওষুধে বিষক্রিয়া হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

ইপিজেড থানার ওসি আবদুল করিম বাংলা ট্রিবিউনকে বলেন, ছারপোকার ওষুধে বিষক্রিয়া হয়ে দুই বোনের মৃত্যু হয়েছে বলে নিহতের স্বজনরা দাবি করছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা আমরা খতিয়ে দেখছি।

প্রতিবেশী মেহেদী হাসান দাবি করেন, ঘরে ছারপোকা মারার জন্য দেওয়া বিষে তাদের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। নিহত দুই বোন পোশাক কারখানায় কর্মরত ছিলেন। এর মধ্যে রহিমা আক্তার বিবাহিত। তার স্বামী মো. মনির সৌদি প্রবাসী। তার পাঁচ বছরের একটি বাচ্চা রয়েছে। ফজিলা আক্তার অবিবাহিত। তিনিও পোশাক কারখানায় চাকরি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park