1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

পছন্দের জামা কিনে না দেওয়ায় বাড়ি ফিরে প্রাণ দিলো স্কুলছাত্রী

  • আপডেট সময় : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৭৩ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
বগুড়ার শাজাহানপুরে মিম আকতার (১৪) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ জানুয়ারি) রাতে উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়া গ্রামের বাড়ির শয়ন ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্বজনরা জানান, মিম আকতার বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়ার রিকশাভ্যান চালক আবদুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়তো। শনিবার দুপুরে বাবা-মায়ের সঙ্গে নতুন জামা কিনতে বাজারে যায়। পছন্দের জামা কিনে না দেওয়ায় সে মন খারাপ করে। বিকালে বাড়িতে ফিরে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা টের পেয়ে থানায় খবর দেন।

বাবা আবদুর রাজ্জাক দাবি করেন, মিম একটা জামা পছন্দ করেছিল। কিন্তু সামর্থ্য না থাকায় সেটি কিনে দিতে পারেননি। আর এতে মন খারাপ করে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, পরিবার আত্মহত্যা দাবি করলেও এ বিষয়ে নিশ্চিত হতে শনিবার রাতে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে স্কুল ছাত্রী মিমের মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park