1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে চাপা: বাসচালক ও তার সহকারী গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৬৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
রাজধানীর ভাটারা থানার যমুনা ফিউচার পার্ক এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসের ধাক্কায় বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনায় ঘাতক বাসটির চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভাটারা থানা।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে ঘাতক বাস চালক ও সহকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল আহাদ।

গ্রেফতাররা হলো- চালক লিটন (৩৮) ও তার সহকারী আবুল খায়ের। দুই জনের বাড়ি ভোলায়।

এর আগে রবিবারই নিহত নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম সড়ক পরিবহন আইনে ভাটারা থানায় এ দুর্ঘটনায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, তাদের সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড্ডা থানার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি জব্দ রয়েছে।

তিনি জানান, বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়া ও তার বন্ধুকে চাপা দেওয়া ভিক্টর পরিবহনের চালক ও তার সহকারীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রবিবার দুপুরে বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে ভিক্টর পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান সাদিয়া। এই ঘটনায় রাস্তা বন্ধ করে রবিবার প্রায় দুই ঘণ্টা ধরে বিক্ষোভ করেছেন তার সহপাঠীরা। এছাড়া আজ সোমবার দুপুরেও এ ঘটনায় বিচারসহ চার দফা দাবিতে বিক্ষোভ করার ঘোষণা দিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park