1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কর্মকর্তাদের সাথে মহিলা লীগ নেত্রীর শুভেচ্ছা মত বিনিময়

  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ-

সিদ্ধিরগঞ্জ প্রসিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কর্মকর্তাদের সাথে মহিলা লীগ নেত্রীর শুভেচ্ছা মত বিনিময়।
সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাব পরিদর্শন ও কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নারায়ণগঞ্জ মহানগর সভানেত্রী ও যুব মহিলা লীগ নেত্রী স্বর্ণালী। শনিবার (২৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় চিটাগাংরোড ফজর আলী গার্ডেন সিটির ক্লাব কার্যালয়ে এসে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি মো: আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক হাসান মজুমদার বাবলু, সিনিয়র সহসভাপতি আব্দুল আলীম, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক এসকে মাসুদ রানা, দপ্তর ও প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন মুন্না ও কার্যকরী সদস্য মো: ইদ্রিছ হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ। স্বর্ণালীর সাথে  ছিলেন, যুবমহিলা লীগ নেত্রী মাহমুদা ও সেলিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park