1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

জমজ শিশু রেখে উধাও বাবা-মা, দায়িত্ব নিলেন ইউএনও

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ৭০ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৯ মাস আগে জন্ম হয় জমজ শিশু আরিশা ও আনিশার। তবে তাদের কপালে জোটেনি বাবা-মায়ের আদর-স্নেহ। চারমাস আগে পারিবারিক কলহের জেরে শ্বশুরবাড়িতে দুই শিশুকে রেখে বাবার বাড়িতে চলে যান তাদের মা তাজরিন বেগম। এমনকি শিশু দুটির বাবাও বর্তমানে আত্মগোপনে রয়েছেন।

সম্প্রতি শিশু সহায়তার হটলাইন ১০৯৮ নম্বরে ফোন দিয়ে আরিশা ও আনিশার জন্য সহায়তা চায় স্থানীয়রা। পরে উপজেলা সমাজকর্মী সেনাউল ইসলাম বাড়ি গিয়ে বিভিন্ন খোঁজখবর নেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে আর্থিক সহায়তাসহ আরিশা ও আনিশার সব দায়িত্ব তুলে দেন তাদের দাদি রুমেলী বেগমের কাছে। ওই দুই শিশুর সার্বিক বিষয়াবলী বিবেচনা করে সমাজসেবা কার্যালয় পরিচালিত সিএসপিবি প্রকল্পের কেস ম্যানেজমেন্টের আওতায় নিয়ে আসা হয়। এ সময় বিভিন্ন উপহার সামগ্রীসহ দেওয়া হয় নগদ আর্থিক সহায়তা। সব সময় পাশে থাকারও আশ্বাস দেন ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত বলেন, গত ৩ বছর আগে উপজেলার চককীর্তি ইউনিয়নের চক নাধড়া গ্রামের তাজরিনের সঙ্গে কানসাট বালুচর গ্রামের আবদুল আওয়ালের পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে তাজরিনের স্বামীও গেছেন আত্মাগোপনে। পরে জমজ শিশু নিয়ে বিপাকে পড়েন দাদি রুমালী বেগম। তাই তারা যত্ন থেকে বঞ্চিত ছিল। আমি একই সঙ্গে আরিশা ও আনিশার দেখভালের জন্য প্রতি মাসে নগদ আর্থিক সহায়তা প্রদান করব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park