1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

নারীর কান ছিঁড়ে স্বর্ণালংকার ছিনতাই

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ৬৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
সাভারে এক নারীর কান ছিঁড়ে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় রতনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন। এর আগে গতকাল রাতে সাভারের সিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার ওই ছিনতাইকারী রতন মানিকগঞ্জ জেলার লালমিয়ার ছেলে। তার বিরুদ্ধে মানিকগঞ্জ ও সাভারে ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, সাভার সিটি সেন্টার, বাসস্ট্যান্ডসহ বাসের যাত্রীদের প্রায়ই স্বর্ণালংকার ছিনতাই করে একটি চক্র। গতকালও এক নারীর কান থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নেয় রতন নামের এক ছিনতাইকারী। এ সময় ভুক্তভোগী নারীর কান ছিড়ে গেলে তিনি চিৎকার করতে থাকেন। স্থানীয়রা রতনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হারুন বলেন, রতন নামের একজন ছিনতাইকারীকে গণধোলাই দেয়। এ সময় ওই ছিনতাইকারীকে আটক করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park