1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

শিশু নিখোঁজ, মুক্তিপণ দাবিকারী নারী কারাগারে

  • আপডেট সময় : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রাউৎভোগ গ্রামের নিখোঁজ তাকোয়া আক্তার ফাতেমার (২) সাত দিনেও সন্ধান মিলেনি। তবে এ ঘটনায় মুক্তিপণ দাবিকারী এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আলিনুর স্বপ্না (৩৫) একই গ্রামের নিহত সাইদ মোল্লার মেয়ে।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে মুন্সীগঞ্জ আমলি আদালত-৪ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ইউসুফ ওই নারীকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ ব্যাপারে নিখোঁজ শিশুর চাচা হাবিবুর রহমান বলেন, আমার ভাতিজি ৭ দিন ধরে নিখোঁজ। এখনো তার সন্ধান পাচ্ছি না। গত তিন দিনে ৩ বার আমার ভাই নিঁখোজের বাবা নূরে আলমের ফোনে কল করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন এক নারী। পরে আমরা বিষয়টি পুলিশকে জানাই। পরে পুলিশ গতকাল শনিবার বেলা ১১টার দিকে টঙ্গীবাড়ি বাজার থেকে মুক্তিপণ দাবিকারী নারীকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে টঙ্গীবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব বলেন, শিশুটিকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় মুক্তিপণ দাবিকারী আলিনুর স্বপ্না নামে এক নারীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকোয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্নাঘরের পাশে উঠানে খেলা করছিল। এ সময় রান্নাঘর থেকে রান্না করা খাবার ঘরে রাখতে যান পিয়ারা। খাবার রেখে এসে দেখেন তাকোয়া সেখানে নেই। পরে আশপাশে ও আত্মীয়স্বজনের বাড়িতে খুঁজেও সন্ধান না পাওয়া যায়নি। পরে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন নিখোঁজের পিতা নূরে আলম মোড়ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park