1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

দেড় কোটি টাকার সোনাসহ একজন গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
এক কোটি ৬৫ লাখ টাকার আঠারোটি সোনার বার সহ মিঠু সরদার(২৩) নামে একজনকে গ্রেফতার করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা দেড়টায় সাতক্ষীরা সদরের বাকাল ব্রিজের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিঠু সরদার সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের থানাঘাটা এলাকার শওকত আলীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, এসআই শাহজালাল ও এএসআই জিয়া একটি মোটরসাইকেল তল্লাশি করে আঠারোটি সোনার বার পান। সোনার বারগুলো কৌশলে মোটরসাইকেলে নিয়ে যাচ্ছিল গ্রেফতার মিঠু। ভারতে পাচারের উদ্দেশ্যে সে বারগুলো নিয়ে সাতক্ষীরার সীমান্ত এলাকায় যাচ্ছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

ওসি আরও জানান, সোনার বারগুলোর ওজন দুই কেজি ৯৯ গ্রাম ৫২০ মিলিগ্রাম। এর বর্তমান বাজারমূল্য এক কোটি ৬৫ লাখ ৬০ হাজার টাকা।

গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park