1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে খুন

  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৪ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
নড়াইলের লোহাগড়ায় শয়নকক্ষ থেকে শেফালী বেগম আন্না (৫০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শেফালী উপজেলার গোবিন্দপুর গ্রামের আলিম শেখের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেফালী বেগম বাড়িতে একা থাকতেন। তার স্বামী আলিম শেখ জাহাজে মাস্টার হিসেবে কর্মরত। চাকরির সুবাদে অধিকাংশ সময় তিনি দেশের বাহিরে থাকেন। তার ছেলে মেহেদী হাসান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে চাকরির পরীক্ষার জন্য ঢাকায় রয়েছেন। মেয়ে নাহিদা স্থানীয় একটি মহিলা মাদরাসায় থেকে পড়াশোনা করে।

প্রতিবেশীরা সকাল থেকে শেফালীকে না দেখতে পেয়ে অনেক ডাকাডাকি করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে দুপুরের দিক দরজা খোলা অবস্থায় ঘরের ভেতরে ঢুকে তার গলাকাটা মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন ঢাকা পোস্টকে বলেন, নিহতের গলায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে এসে ঘরের ভেতরে ছড়ানো-ছিটানো অবস্থায় জিনিসপত্র পেয়েছি। যেহেতু নিহতের বাড়িতে পাকা ভবন নির্মাণের কাজ চলছে, স্বজনরা এসে নিশ্চিত করলে জানা যাবে কি কি জিনিস খোয়া গেছে। তদন্ত সাপেক্ষে জানাতে পারব এটি চুরি করতে এসে হত্যা নাকি পরিকল্পিত হত্যা। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park