1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

বাড়ির দেয়ালে প্লাস্টার করে রাখা ছিল এক লাখ ইয়াবা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ বার পঠিত

অনলাইন ডেস্ক :-
দিনাজপুরের বিরামপুর উপজেলার ফকিরপাড়ায় বাড়ির দেয়ালে প্লাস্টার করে রাখা এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। আটক করা হয়েছে তিন মাদক ব্যবসায়ীকে। তবে ওই বাড়ির মালিক ও মাদকের মূল ব্যবসায়ী পালিয়ে গেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-৫ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার। এ সময় র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান, স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

আটকরা হলেন- মোছা. শাহনাজ পারভীন (২৬), সিদ্দিক আলী শাহ (৬৬) ও মোছা. সেলিনা আক্তার (৩৬)। শাহনাজ ও সিদ্দিক সম্পর্কে শ্বশুর-পুত্রবধূ এবং সিদ্দিক ও সেলিনা সম্পর্কে বাবা-মেয়ে। তাদের বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার ফকিরপাড়া এলাকায়। এ ঘটনায় ওই বাড়ির মালিক শাহনাজ পারভীনের স্বামী মোশারফ হোসেন ও তার শ্বশুড় বিপ্লব হোসেন পলাতক রয়েছেন।

লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, বুধবার ভোররাতে বিরামপুরের পোস্তমপুর ফকিরপাড়া এলাকায় মোশারফ হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির মালিক মোশারফ ও তার শ্বশুর বিপ্লব র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। পরে ওই তিনজনকে আটক করা হয়। অভিযানে এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়। এর মধ্যে ৮ হাজার পিস ভেঙে গেছে। ৯২ হাজার পিস ইয়াবা জব্দ তালিকা করা হয়েছে। ইয়াবা ছিল পিংক কালার, লাইট পিংক কালারের। এসবের মূল্য প্রায় এক কোটি টাকা।

তিনি বলেন, পলাতক মোশারফ ও আটক তার স্ত্রী শাহনাজ এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদক ব্যবসার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত। তাছাড়া ওই পরিবারের সকলেই এই ব্যবসার সঙ্গে জড়িত। তারা ইয়াবার চালান এনে নিজ বাড়ি ও তার শ্বশুরবাড়িতে আন্ডারগ্রাউন্ড করে অভিনব কায়দায় সংরক্ষণ করে রাখতো। সেখান থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় এই মাদক সরবরাহ করতেন। এ ঘটনায় দিনাজপুরের বিরামপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park