1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

বাজি ধরে সাঁতরে নদী পারের চেষ্টা করা সেই যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৪ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বরযাত্রীর সঙ্গে বাজি ধরে দুধকুমার নদে ঝাপ দিয়ে নিখোঁজ হওয়া সেই যুবকের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের ৫ দিন পর শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকা থেকে বাবুল মিয়া (২২) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাবুল উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর ছেলে।

প্রত‍্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউপি সদস‍্য আবু সায়াদাত বজলুর রহমান সাদ্দাম জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকায় বাবুলের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। এর আগে গত ৫ ফেব্রুয়ারি রাতে ফুফাতো ভাইয়ের বিয়েতে বরযাত্রী হিসেবে যান বাবুল। তিনি রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকাযোগে দুধকুমার নদ পার হওয়ার সময় বন্ধুদের সঙ্গে নদী সাঁতরে ওপারে যাওয়ার বাজি ধরেন। ৫০০ টাকা বাজিতে বাবুল মাঘের কনকনে ঠাণ্ডায় মাঝ নদীতে ঝাপ দেন। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচণ্ড স্রোতে পানিতে তলিয়ে যান বাবুল। পরে খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দিনভর যৌথভাবে উদ্ধার অভিযান চালায়। নদের বিভিন্নস্থানে কোনো সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণা করা হয়।

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মরদেহের প্রাথমিক সুরহতাল রিপোর্ট তৈরি করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত‍্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park