1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৫ বার পঠিত

মআব্দুল হামিদ সরকার,নীলফামারীঃ-

নীলফামারীর ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু করা হয়েছে ।১৬- ফেব্রু/২৩ বেলা ১২টায় উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের টুনিরহাটের প্রসূতি তানিয়া আক্তারের সিজারের মাধ্যমে এই অপারেশন থিয়েটারের কার্যক্রম চালু হয়।
এর আগে সকাল ১১টায় অপারেশন থিয়েটারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদুজ্জামান, আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কুন্জকলি, গাইনি কনসালটেন্ট ডাঃ মোছাঃ মরিয়ম বেগম ,অ্যানেসথেসিয়া স্পেশালিস্ট ডাঃ মোহাম্মদ আলী নোমান, ডাঃ মোঃ আইনুল হক, ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান,ডাঃ মোঃ ইল্লিন বিনতী, অপারেশন থিয়েটার ইনচার্জ জয়া রায় প্রমুখ।
অস্ত্রোপচারের পর নবজাতক ও তার মা সুস্থ আছেন বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রাশেদুজ্জামান।

প্রসূতির বাবা মোঃ তোজাম্মেল হক বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিষ্ঠার ৪২ বছর পর এই প্রথম আমার মেয়ের সিজারিয়ান অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচার করে প্রসূতির ছেলে সন্তান প্রসবের মাধ্যমে চালু করায় খুব খুশি।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রাশেদুজ্জামান বলেন, অপারেশন থিয়েটার চালুর মাধ্যমে উপজেলার হাজার হাজার প্রসূতি মায়েরা বিনা মূল্যে নরমাল ও সিজারিয়ান ডেলিভারির সুবিধা পাবেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park