1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

সিআইডি কক্সবাজার কর্তৃক হত্যা মামলার আসামী গ্রেপ্তার

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৮ বার পঠিত

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি

আজ কক্সবাজার সদর থানার মামলা নং- ২৫, তাং- ১৭/০৮/২০২১, তাং- ৩০২/৩৭৯/১১৪/৩৪ পেনাল কোড মামলার এজাহারনামীয় আসামী আবু তাহের এর স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে প্রকাশিত আসামী মোঃ নুরুচ্ছফা (২০), পিতা- নুরুল ইসলাম, মাতা- ছখিনা বেগম, সাং- দক্ষিণ ঘোনার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজারকে সিআইডি, কক্সবাজার জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ সাহেদ মিয়া এর নির্দেশনায় উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স এর সহায়তায় কক্সবাজার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেন। উক্ত আসামী ডাকাতি চেষ্টাসহ একাধিক মামলার আসামী।
উল্লেখ্য, গত ১৬/০৮/২০২১ ইং তারিখ কক্সবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের বৌদ্ধ মন্দির এলাকার অগগ্যমেধা বৌদ্ধ ক্যাং কম্পাউন্ডে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবরাজ শাহজাহান সেজান খুন হয়। এ ঘটনায় ডিসিস্টের মা সাবেকুন্নাহার বুলবুলি বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন। সিআইডি কর্তৃক উক্ত মামলার তদন্তভার গ্রহণ করতঃ মামলার ১নং এজাহারনামীয় আসামী আবু তাহেরকে গত ২৪/০৮/২০২১ইং তারিখ গ্রেফতার করতঃ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আসামী আবু তাহের বিজ্ঞ আদালতে নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে প্রকাশিত আসামী ছাথোয়েন চাতু (৪১)কে গত ২৯/১১/২০২২ইং তারিখ সিআইডি, কক্সবাজার কর্তৃক গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আসামী আবু তাহেরের জবানবন্দীতে প্রকাশিত অপর আসামী মোঃ নুরুচ্ছফা (২০)কে অদ্য ১৬/০২/২০২৩খ্রিঃ তারিখ গ্রেফতার করা হয়। উক্ত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করতঃ নিবিড় জিজ্ঞাসাবাদের নিমিত্তে রিমান্ড আবেদন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park