1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে আরিফ হালদারের মতবিনিময় সভা জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা তেলের টাংকার, চালক নিহত  সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার, আহত ৩ বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি

গজারিয়া আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি আমিরুল,সম্পাদক জিন্নাহ।

  • আপডেট সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩৯ বার পঠিত

খায়রুল ইসলাম হৃদয়,স্টাফ রিপোর্টার(মুন্সিগঞ্জ)-

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা আওয়ামীলীগের এি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় গজারিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এি-বার্ষিক সম্মেলন প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

এি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।
সম্মেলনের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নারী শিশু মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দ্রীরা।
প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সংসদ সদস্য মির্জা আজম, সাবেক এমপি সানজিদা খানম।
বিশেষ বক্তা মুন্সিগঞ্জের পৌর মেয়র ফয়সাল বিপ্লব।

এসময় মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা।
মুন্সিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান

এসময় বক্তারা বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ কে শক্তিশালী করতে এবং বিএনপি জামায়াতের ষড়যন্ত্র কে প্রতিহত করতে গজারিয়া উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব জাকেই দেয়া হয় উপজেলার তৃনমুল নেতাকর্মীরা কাঁধে কাঁধ মিলি ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এবং আগামী নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে দেশকে স্মাট বাংলাদেশ গড়তে সুযোগ করে দেয়ার অনুরোধ করেন।

পরে বিকেল ৫ টায় গজারিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় অধিবেশন শুরু হয় । জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান ও
গজারিয়া উপজেলার ৩৩৪ জন কাউন্সিলরের উপস্থিতিতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন,এসময় জেলা আওয়ামী লীগের সভাপতির অনুরোধে দুই পার্থী সমঝোতায় আসেন ।
পরে গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম কে এবং
আলহাজ্ব রেফায়েত উল্লাহ খান তোতা সিআইপি কে সিনিয়র সহ-সভাপতি ঘোষণা করা হয়।

সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী হয়।
প্রার্থীদের মধ্যে মনসুর আহমেদ খান জিন্নাহকে সাধারণ সম্পাদক,এবং আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন কে যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park