1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুর প্যাকেজের নামে প্রতারণা, তিন সদস্য গ্রেফতার পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু বানভাসি চেন্নাইয়ে বিপাকে আমির খান, নৌকায় করে উদ্ধার  টাঙ্গাইলের মধুপুরে জমি সংক্রান্ত জেরে ৩জনকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ঘূর্ণিঝড়ের দাপটে বিপর্যস্ত চেন্নাই, প্রাণ হারালেন মোট ৮ জন মণিপুরে ২ জঙ্গি সংগঠনের ব‍্যাপক সংঘর্ষ, ১৩ টি মৃতদেহ উদ্ধার  একটি নম্বরে থাকবে রোগীর সব তথ্য রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী দিবস পালন রূপগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত এক, দগ্ধ তিন

ধর্ষণ করে ১৪ বছর পালাতক থাকার পর পুলিশের হাতে গ্রেপ্তার বাদশা মিয়া

  • আপডেট সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৪৭ বার পঠিত

মেছবাহুল আলম,ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ-

কুড়িগ্রাম ভুরুঙ্গামারীর দীর্ঘ ১৪ বছর পালাতক থাকার পর ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত বাদশা মিয়া (৩৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।সে ভূরুঙ্গামারী উপজেলা সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মোজাম আলীর ছেলে।
জানা যায় বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকা সাভার এলাকা থেকে গ্রেপ্তারের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ।
আরো জানা যায়, ২০০৮ সালের বিয়ের প্রলোভন দেখিয়ে বাদশা মিয়া একই গ্রামের হেকমত আলীর মেয়েকে রিক্সা করে উপজেলার শিলখুড়ি ইউনিয়নে শালঝোর নদীর ওপরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।
পরবর্তীতে ওই নারীর পিতা বাদি হয়ে কুড়িগ্রাম কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাদশা ও তার সহযোগী রিক্সা চালক আনারুল কে আসামি করে মামলা দায়ের করে।
মামলা দায়েরের ১১ বছর পর ১৩ মে ২০১৯সালে আসামির অনুপস্থিতিতে কুড়িগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অম্লান কুসুম বশু আনারুল কে বেকসুর খালাস ও বাদশার মিয়া দোষী সাবব্যস্ত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, ধর্ষণ মামলার পর থেকে দীর্ঘ ১৪ বছর ধরে আসামি বাদশা মিয়া পলাতক ছিলো। অবশেষে তাকে ঢাকা সাভার থেকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park