1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মুন্সীগঞ্জ ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা, ২০০ জনের বিরুদ্ধে মামলা।

ধর্ষণ করে ১৪ বছর পালাতক থাকার পর পুলিশের হাতে গ্রেপ্তার বাদশা মিয়া

  • আপডেট সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত

মেছবাহুল আলম,ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ-

কুড়িগ্রাম ভুরুঙ্গামারীর দীর্ঘ ১৪ বছর পালাতক থাকার পর ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত বাদশা মিয়া (৩৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।সে ভূরুঙ্গামারী উপজেলা সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মোজাম আলীর ছেলে।
জানা যায় বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকা সাভার এলাকা থেকে গ্রেপ্তারের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ।
আরো জানা যায়, ২০০৮ সালের বিয়ের প্রলোভন দেখিয়ে বাদশা মিয়া একই গ্রামের হেকমত আলীর মেয়েকে রিক্সা করে উপজেলার শিলখুড়ি ইউনিয়নে শালঝোর নদীর ওপরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।
পরবর্তীতে ওই নারীর পিতা বাদি হয়ে কুড়িগ্রাম কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাদশা ও তার সহযোগী রিক্সা চালক আনারুল কে আসামি করে মামলা দায়ের করে।
মামলা দায়েরের ১১ বছর পর ১৩ মে ২০১৯সালে আসামির অনুপস্থিতিতে কুড়িগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অম্লান কুসুম বশু আনারুল কে বেকসুর খালাস ও বাদশার মিয়া দোষী সাবব্যস্ত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, ধর্ষণ মামলার পর থেকে দীর্ঘ ১৪ বছর ধরে আসামি বাদশা মিয়া পলাতক ছিলো। অবশেষে তাকে ঢাকা সাভার থেকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park