1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

চুকনগর কাঁঠালতলা বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮০ বার পঠিত

তৌহিদুজ্জামান (টিটু),প্রতিবেদকঃ-

খুলনা ডুমুরিয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে কাঁঠালতলা বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ ২০শে ফেব্রুয়ারি সোমবার কাঁঠালতলা বাজার কাঁচামাল চত্ত্বরে সকাল ৯ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ৩২৫ জন ভোটারের মধ্যে ৩১৯ জন ভোটার উপস্থিতি হয়ে তাদের পছন্দের প্রতিকে ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৫টি পদের বিপরীতে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে সভাপতি পদে চেয়ার প্রতিকে আব্দুল আজিজ শেখ ,সাধারণ সম্পাদক ফুটবল প্রতিকে মোঃ হাসান শেখ, সাংগঠনিক সম্পাদক মইক প্রতিকে মোঃ আব্দুর রশিদ গাজী, কোষাধ্যক্ষ কলম প্রতিকে মোঃ হাফিজুর রহমান শেখ ও সহ-সভাপতি আনারস প্রতিকে মোঃ আসাবুর রহমান বিজয়ী হয়েছেন। এর আগে সহ সাধারণ সম্পাদক পদে মোঃ আবদুল্যাহ মোল্লা, দপ্তর সম্পাদক প্রহল্লদ দাস, ক্রীড়া সম্পাদক মোঃ হায়দার আলি, কার্যনির্বাহী সদস্য এসএম সিদ্দিকুর রহমান ও আমিনুল ইসলাম বিনা প্রতিদ্বিন্ধীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডি অফিসারের দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক এসএম আব্দুর রাজ্জাক,সহকারি হিসেবে ছিলেন শিক্ষক মোঃ হাসেম আলি ও আব্দুল গফুর।
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এসআই ফরিদুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল সার্বক্ষণিক নিয়োজিত ছিলেন। শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক জিএম ফারুক হোসেন। এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক এমএম আবদুল্লাহ, শেখ বিল্লাল হোসেন ও আজহারুল ইসলাম গাজী প্রমূখ সম্মানিত ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park